২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ড্রয়ে শুরু ওয়েলস-সুইজারল্যান্ডের

ড্রয়ে শুরু ওয়েলস-সুইজারল্যান্ডের - ছবি : সংগৃহীত

ইউরো ফুটবলে শুরুটা জয় দিয়ে করতে পারলো না সুইজারল্যান্ড। এগিয়ে গিয়েও ওয়েলসের সাথে ১-১ গোলে ড্র করেছে সুইসরা।

শনিবার বাকু অলিম্পিক স্টেডিয়ামে এ গ্রুপের ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে ওয়েলস ও সুইজারল্যান্ড।

ম্যাচে আধিপত্য বেশি ছিল সুইজারল্যান্ডেরই। শতকরা ৬৫ ভাগ বল দখলে ছিল তাদের। ১৮টি শটে চারটি ছিল তাদের লক্ষ্যে। সে দিক থেকে নয়টি শটের মধ্যে দুটি লক্ষ্যে রাখতে পারে ওয়েলস। প্রতিপক্ষকে ভীষণ চাপে রেখেছিল সুইজারল্যান্ড। ১২টি কর্ণার আদায় করে তারা। সেখানে ওয়েলস কর্ণার আদায় করে মাত্র চারটি।

প্রথমার্ধে আক্রমণ পাল্টা আক্রমণ হয়েছে বেশ। তবে গোলের দেখা পায়নি কোনো দল। দ্বিতীয়ার্ধের শুরুতে প্রথম গোলের দেখা পায় সুইজারল্যান্ড। গোলটি করেন ব্রিল এমবোলো। ম্যাচে দ্রুতই সমতা আনে ওয়েলস। ৭৪ মিনিটে দলটির হয়ে গোল করেন কেইফার মুরে।

এ গ্রুপে প্রথম ম্যাচে তুরস্ককে হারিয়ে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছে ইতালি। ওয়েলস ও সুইজারল্যান্ডের ঝুলিতে একটি করে পয়েন্ট।


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল