০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


নিমন্ত্রণ করে তদন্তের মুখে মেসি

লিওনেল মেসি - ছবি : সংগৃহীত

লা লিগা শেষ পর্যায়ে। দলকে উজ্জীবিত করতে সতীর্থদের নিমন্ত্রণ করেছিলেন লিওনেল মেসি। উদযাপন করেছিলেন বারবি কিউ পার্টি। আর সেটাই কাল হয়ে দাঁড়িয়েছে। করোনার মধ্যে পার্টি করে তদন্তের মুখে বার্সা অধিনায়ক।

গত সোমবার দুপুরে বাড়িতে বারবিকিউ পার্টির আয়োজন করেছিল মেসি। যেখানে সতীর্থরা প্রায় সবাই ছিলেন। লা লিগার শেষ গুরুত্বপূর্ণ চারটি ম্যাচের আগে নিজেদের মধ্যে বন্ধন আরো দৃঢ় করতেই মেসি বাড়িতে পার্টির আয়োজন করেছেন বলে সংবাদ প্রকাশ করেছে স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো। সেখানে লা লিগার কোভিড-১৯ প্রটোকল ভাঙা হয়েছে কি-না সে বিষয়টি তদন্ত করে দেখেছে কর্তৃপক্ষ।

জানা গেছে, পার্টির আয়োজন গোপনেই করতে চেয়েছিলেন মেসি। কিন্তু তার বাড়িতে সতীর্থদের আসার একটি ছবি ফাঁস হয়ে পড়ায় ঝামেলায় পড়তে হচ্ছে তাকে।

স্থানীয় সরকারের ভাইস-প্রেসিডেন্ট পেরে আরাগোনেস জানিয়েছেন, ‘প্রয়োজন হলে বিষয়টি খতিয়ে দেখা দরকার। তদন্ত চলছে। প্রত্যেকের সাথে কথা বলতে হবে। কেবল প্রতিবন্ধকতাগুলো মেনে চলার জন্য নয়ই। জনসাধারণের দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিদের ক্ষেত্রে আরো কঠোরতার সাথে করতে চাই যেন এটা উদাহরণ হিসাবে কাজ করে।’


আরো সংবাদ



premium cement
টাঙ্গাইলে তৃষ্ণার্ত মানুষের পাশে সোনালি সূর্য শুরুতেই উইকেটের দেখা পেল বাংলাদেশ নারী কর্মীকে শ্লীলতাহানির অভিযোগ : যা বললেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল মিয়ানমারের পুরুষদের বিদেশে কাজের আবেদন নিষিদ্ধ করল জান্তা সরকার তানজিদ-সাইফুদ্দীনকে নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ অপহরণ ও মুক্তিপণ আদায়ের অভিযোগে ৭ জন আটক ইসরাইলবিরোধী পোস্টের দায়ে নাগরিকদের আটক করছে সৌদি পোরশায় পুলিশ সুপারের বাড়িতে চুরি প্রকৃতিকে প্রতিনিয়ত ধ্বংস করছে সরকারি দলের লুটেরা-ভূমিদস্যুরা : রিজভী টিএইচই এশিয়া ইউনিভার্সিটি র‌্যাঙ্কিংয়ে দেশে ২য় বাকৃবি সৌদি-ইসরাইল সম্পর্ক স্বাভাবিকীকরণের দ্বারপ্রান্তে : যুক্তরাষ্ট্র

সকল