২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

এসেই হুঙ্কার টিসি স্পোর্টসের

- নয়া দিগন্ত

করোনা আতঙ্ক টিসি স্পোর্টসের ফুটবলারদের মাঝেও। তাই সোমবার বাংলাদেশে এসেই তাই মালদ্বীপের ক্লাবটির কয়েক খেলোয়াড়ের মুখে মাস্ক। এই অবস্থায় বিমানবন্দর থেকে হোটেলে আসেন তারা। এএফসি কাপের প্রথম অ্যাওয়ে ম্যাচ খেলতে গতকাল বাংলাদেশে এসেছে। ৩১ সদস্যের বহরে বিদেশী চার ফুটবলার। হোম বা অ্যান্ড অ্যাওয়ে যে ম্যাচই হোক না কেন প্রথম ম্যাচে জেতাটা জরুরি সব দলেরই। তাই আগামীকালের এই অ্যাওয়ে ম্যাচে জয়ের ঘোষণা দিয়েছে টিসি স্পোর্টস। দলের কোচ-খেলোয়াড় সবার মুখেই বসুন্ধরা কিংসকে হারানোর ঘোষণা।

এবারের মালদ্বীপ লিগে তৃতীয় হওয়া দল টিসি স্পোর্টিস। চ্যাম্পিয়ন হয়েছে এএফসি কাপের প্রিলিমিনারি রাউন্ডে ঢাকা আবাহনীকে গোল পার্থক্যে পেছনে ফেলা মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন। লিগের শ্রেষ্ঠত্ব হারালেও এএফসি কাপের জন্য নতুনভাবে দল গুছিয়েছে টিসি স্পোর্টস। দলের চার বিদেশীর দুইজন মিসরীয়। গোলরক্ষক পাকিস্তানের। আর স্ট্রাইকার ক্যারিবিয়ান দ্বীপ সেন্ট ভিনসেন্টের। এ ছাড়া আছেন মালদ্বীপ জাতীয় দলের পাঁচ ফুটবলার। জানান কোচ মোহাম্মেদ সাজলি। সাফের সাবেক তারকা এবং মালদ্বীপ ফুটবলের সবচেয়ে বড় বিজ্ঞাপন স্ট্রাইকার আলী আশফাকও এই দলে। সর্বশেষ সাফে চ্যাম্পিয়ন মালদ্বীপ দলের অধিনায়ক আকরাম ঘানিও টিসির জার্সিধারী।

বয়স হয়ে গেছে আলী আশফাকের। নেই সেই ধারও। এখন একেবারে শ্মশ্রুমণ্ডিত। তবে কথার ঝাঁঝ আগের মতোই। জানান, ‘আমার কাজ গোল করা। বসুন্ধরা কিংসের বিপক্ষেও গোল করতে চাই।, মনে করিয়ে দেন, আমি দুই বছর আগে নিউ রেডিয়েন্টের হয়ে বাংলাদেশে এসেছিলাম এএফসি কাপ খেলতে।

এক বছর হলো টিসির দায়িত্বে স্থানীয় কোচ মোহাম্মদ সাজলি। তার মতে, ‘আমরা বাংলাদেশে এসেছি জয়ের জন্যই।’ আকরাম ঘানিরও ঘোষণা, ‘জয়ই আমাদের লক্ষ্য।’ বেলা ১১টায় দলটি বাংলাদেশে পৌঁছায়। যার অর্থ আগের রাতে ঘুমানো হয়নি তাদের। তাই গতকাল অনুশীলনে নামেনি দলটি। হোটেলে এসেই বিশ্রামে সব ফুটবলার। উল্লেখ্য, ২০১৭ সালে এই টিসি স্পোর্টস এএফসি কাপের প্রিলিমিনারি রাউন্ডে বাংলাদেশের সাইফ স্পোর্টসকে ঢাকায় ১-০ এবং মালেতে ৩-১ গোলে হারিয়েছিল। সে বছরই চট্টগ্রামের শেখ কামাল ক্লাব কাপের চ্যাম্পিয়ন টিসি স্পোর্টস।


আরো সংবাদ



premium cement
মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫ চৌগাছায় সিদ কেটে স্বর্ণের দোকানে চুরি দুর্নীতির মামলায় কৃষিমন্ত্রীকে আটক করল ইউক্রেন মোরেলগঞ্জে কৃষককে পিটিয়ে হত্যা দেবীগঞ্জে হিট স্ট্রোকে প্রাইভেটকার চালকের মৃত্যু

সকল