০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


খুদে মেসির কাণ্ড (ভিডিও)

মাতেও মেসি - সংগৃহীত

বয়স মাত্র চার বছর। আর এই টুকুন বয়সেই বাবাকে পুরোপুরি অনুকরণ করে ফেলেছেন মাতেও মেসি। গোটা বিশ্বের ফুটবলাররা যেখানে লিওনেল মেসিকে অনুকরণ করতে চায়, সেখানে ছেলে করবে না, তা কী হয়?

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে মাতেওর কাণ্ডকারখানা দেখে তাক লেগে গেছে বিশ্বের।

ভিডিওতে দেখা যাচ্ছে, ফ্রি কিক থেকে গোল করেই বাবার মতো করে গোলের সেলিব্রেশন করছে সে। বার্সেলোনা কিংবা আর্জেন্টিনার জার্সি গায়ে মেসি গোল করার পর দুই হাত দিয়ে ফ্লাইং কিস করেন। তারপর হাত দুটো দুই দিকে বাড়িয়ে দিয়ে আকাশের দিকে তাকান। মেসির এই চেনা ভঙ্গিই দারুণভাবে রপ্ত করেছে ছেলে মাতেও।

গত ১১ সেপ্টেম্বর ছিল মাতেও'র জন্মদিন। সবে চারে পা দিয়েছে সে। সেদিনই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন মেসির স্ত্রী অ্যান্তোনেলা। সাথে লেখেন, ‘‌আমরা তোমায় ভালবাসি মাতু।’‌ ভিডিওর সাথে মাতেও'র ফুটবল খেলার কয়েকটি ছবিও পোস্ট করেছেন মেসির স্ত্রী।

এই লিঙ্কে ক্লিক করে দেখুন সেই ভিডিও-

https://youtu.be/oJgPyPjrFCU


আরো সংবাদ



premium cement
শফিউল বারী বাবুর জন্মদিনে পানি ও স্যালোইন বিতরণ করল তার দুই শিশু সন্তান টি-টোয়েন্টি বিশ্বকাপ : আফগান দলে ছয় অলরাউন্ডার কপ-২৯ সম্মেলনে জলবায়ু সহনশীলতা অ্যাডভোকেসি জোরদার করবে বাংলাদেশ : পরিবেশমন্ত্রী সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়ন ও নির্যাতন বন্ধের দাবি বিএফইউজে-ডিইউজের সব আদালতে ওয়ান স্টপ সার্ভিস বাস্তবায়ন করা হবে : প্রধান বিচারপতি ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকের ওপর আক্রমণ ন্যক্কারজনক : স্বাস্থ্যমন্ত্রী নারীর বিরুদ্ধে সহিংসতা : অস্ট্রেলিয়ায় পর্ন সাইটেও নজরদারি গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ ভিয়েতনামে কাঠের কারখানায় বিস্ফোরণে নিহত ৬ দক্ষিণ চীনে সড়ক ধসে ১৯ জন নিহত মে দিবসে বাংলাদেশের শ্রমিকদের আক্ষেপ

সকল