০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


চট্টগ্রামে পুলিশ হেফাজতে দুদক কর্মকর্তার মৃত্যু

আসামি গ্রেফতার
-

চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানায় পুলিশ হেফাজতে দুর্নীতি দমন কমিশনের (দুদক) অবসরপ্রাপ্ত কর্মকর্তা ছৈয়দ মোহাম্মদ শহীদুল্লাহর মৃত্যুর ঘটনায় দায়ের হওয়া মামলার অন্যতম আসামি এসএম আসাদুজ্জামানকে (৫২) গ্রেফতার করেছে পিবিআই।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নগরের বায়েজিদ বোস্তামী থানাধীন মোজাফফর নগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আসাদুজ্জামান চান্দগাঁও থানা এলাকার বাসিন্দা।
পিবিআই চট্টগ্রাম মেট্রো ইউনিটের পরিদর্শক মো: ইলিয়াস খান বলেন, অবসরপ্রাপ্ত দুদক কর্মকর্তা ছৈয়দ মোহাম্মদ শহীদুল্লাহর মৃত্যুর ঘটনায় নির্যাতন ও হেফাজতে মৃত্যু (নিবারণ) আইনে করা মামলার আসামি এসএম আসাদুজ্জামানকে গ্রেফতার করা হয়।
গত বছরের ১৬ অক্টোবর চট্টগ্রাম মহানগর দায়রা জজ ড. বেগম জেবুননেছার আদালতে মামলাটি দায়ের করেন ভুক্তভোগী শহীদুল্লাহর স্ত্রী ফৌজিয়া আনোয়ার। এরপর গত ৩ অক্টোবর রাতে শহীদুল্লাহকে বাসা থেকে আদালতের ওয়ারেন্ট দেখিয়ে গ্রেফতার করে নগরের চান্দগাঁও থানা পুলিশ। থানায় নেয়ার পর ভুক্তভোগী শহীদুল্লাহকে নির্যাতন করা হয়। একপর্যায়ে কয়েক ঘণ্টার মধ্যে ছৈয়দ মোহাম্মদ শহীদুল্লাহর মৃত্যু হয়। তবে দুদক কর্মকর্তা ভুয়া কাজের মেয়ে সাজিয়ে করা মামলাটি পরে মিথ্যা মামলা বলে প্রত্যাহার করে নেন মামলা বাদি তানিয়া।


আরো সংবাদ



premium cement