২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


ইউক্রেনে মার্কিন নেভি সিলের সাবেক এক সদস্য নিহত

ইউক্রেনে মার্কিন নেভি সিলের সাবেক এক সদস্য নিহত -

ইউএস নেভি সিলের একজন সাবেক সদস্য এই সপ্তাহের শুরুতে ইউক্রেনে নিহত হয়েছেন। তিনি ২০১৯ সালে নৌ বাহিনী থেকে অবসরে চলে যান। নৌবাহিনী শুক্রবার এ কথা জানিয়েছে।

‘নৌবাহিনী নিশ্চিত করতে পারে যে, ১৮ জানুয়ারি, ২০২৩ তারিখে ইউক্রেনের দিনিপ্রোতে একজন সাবেক নৌ সদস্যকে হত্যা করা হয়েছে।’ এ কথা উল্লেখ করে নৌ বাহিনীর এক কর্মকর্তা একটি বিবৃতিতে বলেছেন, ‘সাবেক নাবিক কেন ইউক্রেনে ছিলেন তা আমরা অনুমান করতে পারছি না।’

বিবৃতিটির সাথে জীবনী সংক্রান্ত তথ্য ছিল। এতে বলা হয় ড্যানিয়েল হুইটনি সুইফট স্পেশাল ওয়ারফেয়ার অপারেটর ১ম শ্রেণির পদে অধিষ্ঠিত হয়েছিলেন।

কর্মকর্তারা মার্কিন নৌ বাহিনী থেকে তার অবসরের সম্পর্কে আর কোনো তথ্য দেননি।

মার্কিন সরকার তার নাগরিকদের ইউক্রেনে যুদ্ধ থেকে নিরুৎসাহিত করার চেষ্টা করেছে, তবে ২০২২ সালের ফেব্রুয়ারিতে রাশিয়া আক্রমণ করার পর থেকে সেখানে বেশ কয়েকজন আমেরিকান নিহত হয়েছেন।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই গাজা নিয়ে আলোচনার লক্ষ্যে সৌদি আরব যাচ্ছেন ব্লিংকেন ধামরাইয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ, কাদঁলেন মুসুল্লিরা বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে ২ কেএনএফ সদস্য নিহত এসএসসি পরীক্ষার ফল ৯ থেকে ১১ মে’র মধ্যে প্রকাশ কলাপাড়ায় বালুর জাহাজ থেকে ছিটকে পড়ে শ্রমিক নিখোঁজ যেসব কারণে হঠাৎ বন্ধ হয়ে যেতে পারে আপনার ফেসবুক আইডি ও পেজ কুয়াকাটাসহ উপকূল পুড়ছে তাপপ্রবাহে, স্বস্তি নেই জনজীবনে আজ দুপুরে দেশের উদ্দেশে আল হামরিয়া বন্দর ছাড়বে এমভি আব্দুল্লাহ ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে বিদেশফেরত যুবকের মৃত্যু শেরপুরে হিট স্ট্রোকে আরো ১ জনের মৃত্যু

সকল