০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


ডেন্টাল ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন

ডেন্টাল ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন -

২০২০-২০২১ শিক্ষাবর্ষের ডেন্টাল কলেজ ও ডেন্টাল ইউনিটের ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন করা হয়েছে। আগামী ৩০ এপ্রিলের পরিবর্তে আগামী ১১ জুন এই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

রোববার স্বাস্থ্য শিক্ষা ও অধিদফতরের পরিচালক (চিকিৎসা শিক্ষা) অধ্যাপক ডা: এ কে এম আহসান হাবিব স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

এর আগে এক বিবৃতিতে জানানো হয়, এই মুহূর্তে দেশে করোনা তাণ্ডব চালাচ্ছে। শিক্ষার্থীদের পাশাপাশি ভর্তি পরীক্ষার সাথে সংশ্লিষ্ট সকলেই ঝুঁকির মধ্যে রয়েছে। এই অবস্থায় পরীক্ষা আয়োজন করতে চায় না স্বাস্থ্য শিক্ষা অধিদফতর। তাই মিটিংয়ে সবার সাথে আলোচনা করে পরীক্ষা পেছানোর নীতিগত সিদ্ধান্ত নেয়া হয়েছে। শিগগিরই এই বিষয়ে স্বাস্থ্য শিক্ষা অধিদফতর থেকে প্রজ্ঞাপন জারি করা হবে।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি ২০২০-২১ শিক্ষাবর্ষের এমবিবিএস ও ডেন্টাল কলেজে ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ করে স্বাস্থ্য শিক্ষা অধিদফতর। বিজ্ঞপ্তি অনুযায়ী গত ২ এপ্রিল সারাদেশের ১৯টি কেন্দ্রের ৫৫টি ভেন্যুতে এমবিবিএস কোর্সের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।


আরো সংবাদ



premium cement
রাঙ্গামাটিতে বজ্রপাতে স্কুলছাত্রীর মৃত্যু গণতন্ত্র রক্ষায় নতুন করে গণমাধ্যমের স্বাধীনতা প্রতিষ্ঠা করতে হবে : মঈন খান পবিত্র ওমরাহ পালন করলেন মির্জা ফখরুল রাশিয়ার সাথে সংলাপ অব্যাহত রাখতে হবে : ম্যাক্রোঁ বাল্যবিবাহ ঠেকানোয় বিষপানে তরুণীর আত্মহত্যা মে মাসে দেশে বৃষ্টির সর্বকালের রেকর্ড ভাঙবে! দিল্লি বিমানবন্দরে বাংলাদেশী গার্মেন্টসের রফতানি বাড়ায় ভারতীয়দের আপত্তি উত্তর গাজায় পূর্ণ দুর্ভিক্ষের বিষয়ে হুঁশিয়ারি উপজেলা নির্বাচনে অংশগ্রহণ না করতে জনগণের প্রতি রিজভীর আহ্বান প্রয়োজনে শুক্রবারও ক্লাস হবে : শিক্ষামন্ত্রী উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা

সকল