০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


কৃষি মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির প্রথম বৈঠক অনুষ্ঠিত

কৃষি মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির প্রথম বৈঠক অনুষ্ঠিত - ছবি : সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদের‘কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি’র প্রথম বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বুধবার কমিটির সভাপতি ড. মো: আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে সংসদ ভবনে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে কমিটির সদস্য কৃষিমন্ত্রী মো: আব্দুস শহীদ, মো: মামুনুর রশীদ কিরন, এ কেএম রেজাউল করিম তানসেন, মো: জাকির হোসেন এবং ফরিদুন্নাহার লাইলী অংশগ্রহণ করেন।

বৈঠকে পরিচিতি পর্ব, কৃষি মন্ত্রণালয় এবং এর অধীনস্থ সংস্থা/প্রতিষ্ঠানসমূহের কার্যাবলি অবহিতকরণ, প্রতিটি বিভাগীয় আলু সংরক্ষণাগার আধুনিকায়ন, নির্বাচনী ইশতেহার বাস্তবায়নে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের বিষয়ে আলোচনা হয়।

কৃষি মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব ড. মলয় চৌধুরী (অতিরিক্ত সচিব), মন্ত্রণালয়ভুক্ত দফতর/ সংস্থার মহাপরিচালক/প্রধান নির্বাহীসহ মন্ত্রণালয় এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা বৈঠকে উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা গুরুত্বপূর্ণ : পররাষ্ট্রমন্ত্রী রেকর্ড বিদ্যুৎ উৎপাদন, তারপরও লোডশেডিং বড় চমক ছাড়াই প্রস্তুত বাংলাদেশের বিশ্বকাপ দল দোয়ারাবাজারে কলেজছাত্রীকে ধর্ষণ করে হত্যা, আটক ১ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের বাধাহীন প্রবেশের দাবি সম্পাদক পরিষদ ও নোয়াবের পেকুয়া উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির ২ প্রার্থী নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা আবাহনীর ২২তম শিরোপা

সকল