২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি

হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি - ছবি : নয়া দিগন্ত

হারল্যান স্টোর থেকে নিওর, ব্লেইজ ও স্কিন এবং লিলি’র অথেনটিক পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম আহমেদ এবং উর্বানা দম্পতি।

দেশজুড়ে চলছে ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’। আর এই ক্যাম্পেইনে মাত্র ২৯৯০ টাকার অথেনটিক নিওর, ব্লেইজ ও স্কিন এবং লিলি’র স্কিনকেয়ার পণ্য কিনে লাখপতি হলেন ওই দম্পতি।

গত ১০ মার্চ থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইনে তারা হলেন তৃতীয় লাখপতি। নকল ও ভেজাল পণ্য না কিনে নিজের স্কিনের যত্নে অথেনটিক প্রোডাক্ট কেনার জন্য গত ২৫ মার্চ বসুন্ধরা সিটির হারল্যান স্টোরে চলে আসেন এবং সেখান থেকে শপিং করেন।

এরপর ফাহিমের মোবাইল ফোন নম্বরটি ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’ এর জন্য রেজিস্টার করা হয় এবং সফটওয়্যার এর মাধ্যমে তাদের জন্য পুরষ্কার নির্বাচন করা হয়। এতেই তারা পেয়ে যান মেগা প্রাইজ লাখপতি হওয়ার বার্তা। ২৮ মার্চ ২০২৪ বসুন্ধরা সিটির হারল্যান স্টোরের সামনে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে তাদের হাতে চেক তুলে দেন বিদ্যা সিনহা সাহা মিম এবং রিমার্ক হারল্যানের এক্সিকিউটিভ ডিরেক্টর মামনুন হাসান ইমন।

উচ্ছ্বসিত কণ্ঠে ফাহিম জানান, ‘প্রথমেতো বিশ্বাসই করতে পারিনি এখন তো দেখি আসলেই! আল্লাহর অশেষ রহমতে আমরা এক লাখ টাকার গ্র্যান্ড প্রাইজ পেয়েছি’।

তিনি আরো বলেন, ‘উপহারটি পেয়ে আমরা অনেক খুশি, আপনারাও হারল্যান স্টোরে এসে ন্যূনতম দুই হাজার টাকার পণ্য কিনে পেতে পারেন লাখ লাখ টাকার ক্যাশ ভাউচার।’

হারল্যান স্টোরের এক্সিকিউটিভ ডিরেক্টর আব্দুল আলিম শিমুল বলেন, ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’-এর তৃতীয় লাখপতিকে পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। হারল্যান প্রমাণ করে দিলো গুণে, মানে ও কার্যক্রমে শতভাগ অথেনটিক।’

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রিমার্ক এইচবির অন্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। দেশে অথেনটিক কসমেটিকসের সবচেয়ে বড় রিটেইল চেইন শপ ‘হারল্যান স্টোর’,ঈদ-উল-ফিতর উপলক্ষে দেশব্যাপী শুরু করেছে ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’। নকল ও ভেজাল পণ্যের অপকারিতা সম্পর্কে ক্রেতাদের অবহিত করার মাধ্যমে অথেনটিক পণ্যের প্রচার ও প্রসার করাই এই ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য। সারা দেশ জুড়ে শুরু হওয়া এই ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য থাকছে অথেনটিক পণ্য কিনে লাখ লাখ টাকার পুরষ্কার পাওয়ার সুযোগ।

উল্লেখ্য, রিমার্ক এলএলসি ইউএসএ’র অ্যাফিলিয়েটেড প্রতিষ্ঠান রিমার্ক এইচবি বাংলাদেশের মানুষের জীবনযাত্রার মান বৃদ্ধি করার প্রয়াসে কাজ করে যাচ্ছে। নকল ও ভেজালমুক্ত পণ্য ব্যবহার করে দেশের মানুষ যাতে গ্লোবাল স্ট্যান্ডার্ড অফ লিভিং অনুযায়ী সবরকম সুযোগ সুবিধা পেতে পারে তাই রিমার্কের লক্ষ। এরই ধারাবাহিকতায় রিমার্ক প্রতিষ্ঠিত করেছে দেশের সবচেয়ে বড় রিটেইল চেইন শপ ‘হারল্যান স্টোর’ যেখানে পাওয়া যাচ্ছে শতভাগ নির্ভেজাল কালার কসমেটিকস, স্কিনকেয়ার, হোমকেয়ার ও পার্সোনাল কেয়ার পণ্য।

রিমার্ক-হারল্যানের সাথে এর আগে অন্তর্ভুক্ত হয়েছেন সুপারস্টার শাকিব খান, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি, নুসরাত ফারিয়া, অপু বিশ্বাস ও বিদ্যা সিনহা সাহা মিমের মতো জনপ্রিয় ও দর্শকনন্দিত মিডিয়া ব্যক্তিত্ব।


আরো সংবাদ



premium cement