২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


বৈঠকের বিষয়ে কিছুই বললেন না ব্রিটিশ হাইকমিশনার

সিইসির সাথে বৈঠক করে বের হয়ে যাচ্ছেন ব্রিটিশ হাইকমিশনার। - ছবি: সংগৃহীত

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার সঙ্গে দেখা করেছেন বাংলাদেশে নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার অ্যালিসন ব্লেইক। সিইসির সাথে দেখা করে বের হওয়ার সময় গণমাধ্যমকর্মীরা তার সঙ্গে কথা বলতে চাইলেও তিনি তাদেরকে উপেক্ষা করেই চলে যান। এ সময় শুধু বলেন ‘নো কমেন্টস’।

বৃহস্পতিবার বেলা সোয়া ১১টা থেকে ১১টা ৫০ পর্যন্ত তিনি আগারগাঁওস্থ নির্বাচন ভবনে সিইসির সঙ্গে তিনি বৈঠক করেন।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বিভিন্ন দিক নিয়ে তাদের মধ্যে আলোচনা হয়েছে বলে ধারণা করা হলেও আসলে কী বিষয়ে তিনি সিইসির সঙ্গে বৈঠক করলেন তার সঠিক কোনো তথ্য জানা যায়নি। বাংলাদেশের আসন্ন নির্বাচন যুক্তরাজ্য গভীর পর্যব্ক্ষেণ করছে বলে জানা যায়।

হাইকমিশনারের সঙ্গে সিইসির বৈঠকে অন্য কমিশনাররা উপস্থিত ছিলেন কিনা তাও জানা যায়নি।

এদিকে বাংলাদেশের আসন্ন নির্বাচনে পর্যবেক্ষক না পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে সিদ্ধান্ত নিয়েছে ইউরোপীয় পার্লামেন্ট। এজন্য নির্বাচনী পর্যবেক্ষক মিশনও পাঠাবে না সংস্থাটি। গত মঙ্গলবার ইউরোপীয় পার্লামেন্টের ডেমোক্রেসি সাপোর্ট ও ইলেকশন কোঅর্ডিনেশন গ্রুপের এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।

অন্যদিকে, নির্বাচন পর্যবেক্ষণের জন্য যুক্তরাষ্ট্র পর্যবেক্ষক দল পাঠাবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম। তবে এ বিষয়ে যুক্তরাষ্ট্রের পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।


আরো সংবাদ



premium cement
বিশিষ্ট মুহাদ্দিস আল্লামা জুলকারনাইনের ইন্তেকাল ওবায়দুল কাদের সম্পর্কে ‘মিথ্যাচার’ : যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মামলা উপজেলা নির্বাচন : কেন্দ্রে থাকবে সর্বোচ্চ পুলিশ-আনসার ফেসবুকে ভিডিও দিয়ে মাসে লাখ টাকা আয় মুন্নার নোয়াখালীতে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু বেনাপোলে সামুদ্রিক মাছের ট্রাকে ৪৭০ কেজি চিংড়ি আটক তাপমাত্রা ছাড়িয়েছে ৪৩ ডিগ্রি, লোডশেডিং রেকর্ড ৩২০০ মেগাওয়াট যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক শ্রমিক দিবস পালন করুন : শ্রমিক কল্যাণ ফেডারেশন ব্রাহ্মণবাড়িয়ায় বিআরটিএ অফিস ঘেরাও করে বিক্ষোভ লঙ্কান প্রিমিয়ার লিগে খেলতে চান তামিম-মুশফিক বরিশালে ২ শিক্ষার্থীকে তুলে নিয়ে ছাত্রলীগের মারধর

সকল