০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


প্রশ্নোত্তর

-

প্রশ্ন : আমি একজন নবীন ডাক্তার। আমার ইন্টার্ন করার সময় অনেক দিন অসুস্থতার জন্য কাজে ফাঁকি দেয়া হয়েছে। তাহলে এখন বেতনের ক্ষেত্রে কি হুকুম হবে? আর যদি হারাম হয় তাহলে সেই হারাম মিশ্রিত টাকা কি নতুন চাকরি পাওয়ার কাজে ব্যবহার করা যাবে?
উত্তর : অসুস্থ হলে যথানিয়মে ছুটি নিয়ে কর্মবিরতিতে থাকবেন। বিনা কারণে কাজে অনুপস্থিত থাকলে তো সেই পারিশ্রমিক পুরোপুরি হালাল হবে না। অবৈধ টাকা কোনো বৈধ কাজে ব্যবহার করা যাবে না।
-ফতোয়া বিভাগ, আস সুন্নাহ ট্রাস্ট


আরো সংবাদ



premium cement
বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সোচ্চার ছিলেন সর্বদা : খাদ্যমন্ত্রী ফিলিস্তিনিদের ন্যায়বিচারে দৃঢ় থাকার আহ্বান মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ঢাকা মহানগরী উত্তর শ্রমিক কল্যাণে বিশাল র‍্যালি আজ কোথায় কোথায় বৃষ্টি হতে পারে সস্ত্রীক ওমরা হজে যাচ্ছেন মির্জা ফখরুল শ্রমিকদের মজুরি থেকে বঞ্চিত করলে ছাড় দেয়া হবে না : প্রধানমন্ত্রী গাজায় অস্ত্রবিরতির জোরালো উদ্যোগ সত্ত্বেও সংশয় চুয়াডাঙ্গায় আজ সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রাফাতে ইসরাইলের অভিযান হবে ‘নজিরবিহীন মানবিক বিপর্যয়’ : জাতিসঙ্ঘ এ সরকারের অধীনে কেয়ামত পর্যন্ত সুষ্ঠু নির্বাচন হবে না : রিজভী মে দিবস উপলক্ষে হিলিতে পণ্য আমদানি-রফতানি বন্ধ

সকল