০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


মন পরিবর্তনের শব্দমালা

-

এক. আপনি যখন প্রার্থনা করবেন তখন তা অন্তর দিয়েই করুন। লিপ সার্ভিস দেবেন না। মনে রাখবেন, আপনি এমন একজনের কাছে চাচ্ছেন যিনি আপনাকে তৈরি করেছেন; যিনি আপনার অস্তিত্বের সব কিছুর ওপর নিয়ন্ত্রণে রয়েছেন। আপনার অনুভূতিকে প্রবাহিত রাখুন। দয়া ভিক্ষা করুন। কান্না করুন। আপনার যা কিছু দেখানোর প্রয়োজন তার জন্য তাঁকেই লাগবে। সব কিছুর উপরে বিশ্বাস করুন যে, তিনি আপনার যেকোনো চাওয়ার ব্যাপারে সাড়া দেবেন!
দুই. জীবন আমাদের কাছে দ্রুত আসে আর অনেক চ্যালেঞ্জ ছুড়ে দেয়। মাঝে মধ্যে, এটি আমাদের এত শক্তভাবে আঘাত করে যে আমরা হাল ছেড়ে দেয়ার মতো অবস্থা অনুভব করি। তবে সর্বশক্তিমানের এই প্রতিশ্রুতি মনে রাখবেন যে, কষ্টের পরই স্বাচ্ছন্দ্য আসে; সবসময়ই সমস্যা স্থায়ী হয় না। এটি শুধু একটি মৌসুমের ব্যাপার; হাল ছেড়ে দেবেন না। এরপর শুধু আরো ভালো হতে পারে!


আরো সংবাদ



premium cement
হাওরের ৯৭ শতাংশ বোরো ধান কাটা শেষ : কৃষি মন্ত্রণালয় শিক্ষকদের ওপর হামলাকারী শিক্ষার্থীদের বহিষ্কার কিশোরগঞ্জে কালবৈশাখী ঝড়ে অন্তঃসত্তা মা ও পাঁচ বছরের ছেলের মৃত্যু ঝড়ে পড়ে যাওয়া মাদরাসা ঘর এক মাসেও মেরামত হয়নি গুচ্ছের‘বি' ইউনিটের ফল প্রকাশ, পাশ ৩১ হাজার মানুষের হাত-পা কেটে নিজেই ‘অপারেশন’ করতেন মিল্টন সমাদ্দার : হারুন প্রধানমন্ত্রীর সাথে নারী ক্রিকেটারদের প্রতিনিধি দলের সাক্ষাৎ পরিবেশ রক্ষায় গাছ কাটা বন্ধের নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট আরেক মামলায় ৪ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার জনগণের পাশে দাঁড়ানোর কারণেই আস্থা অর্জন করেছে সেনাবাহিনী : প্রধানমন্ত্রী ৩ মাসের গর্ভবতী স্ত্রীকে গলা কেটে হত্যা করে স্বামীর আত্মসমর্পণ

সকল