০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত

-

কিশোরগঞ্জে বেপরোয়া একটি যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী মামা-ভাগ্নে নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার কামালিয়ারচর এলাকায় কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার বাজিতপুর উপজেলার কৈলাগ গ্রামের মামুনুর রশিদ (২৫) ও তার ভাগ্নে একই গ্রামের আশরাফুল ইসলাম (২০)।

জানা গেছে, দক্ষিণ কোরিয়া যাবেন বলে ভাগ্নেকে সাথে নিয়ে পাসপোর্ট আনতে জেলা শহরে যাচ্ছিলেন মামা মামুনুর রশিদ। কয়েক দিন পর ভাগ্নের কোরিয়ায় যাওয়ার কথা ছিল।

কটিয়াদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম নয়া দিগন্তকে বলেন, মামা মামুনুর রশিদ ও ভাগ্নে আশরাফুল ইসলাম একটি মোটরসাইকেলে করে বাজিতপুর থেকে কিশোরগঞ্জ পাসপোর্ট অফিসের উদ্দেশে যাচ্ছিলেন। দুপুর সাড়ে ১২টার দিকে কামালিয়ারচর এলাকায় পৌঁছামাত্র অজ্ঞাতনামা একটি বাস সামনের দিক থেকে মোটরসাইকেলটিকে চাপা দিয়ে দ্রুত চলে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী দুজন নিহত হন।

পুলিশ খবর পেয়ে তাদের লাশ উদ্ধার করে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে নিয়ে যায়।

মামুনুরের প্রতিবেশী নাজমুল ইসলাম প্রথম আলোকে বলেন, মামুনুরের বড় ভাই দক্ষিণ কোরিয়ায় থাকেন। ছোট ভাই মামুনুরকেও কোরিয়া নিয়ে যেতে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছিল। তাই পাসপোর্ট আনতে কিশোরগঞ্জে যাচ্ছিলেন মামুনুর। তাকে মোটরসাইকেল চালিয়ে নিয়ে যাচ্ছিলেন পলিটেকনিক ইনস্টিটিউট থেকে ডিপ্লোমা পাস করা ভাগ্নে আশরাফুল ইসলাম। কিন্তু পাসপোর্ট কার্যালয়ের পাঁচ-সাত মিনিটের দূরত্বে রাস্তায় বাসচাপায় একসাথে দুজন নিহত হন।

কটিয়াদী হাইওয়ে থানার ওসি নজরুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুজনের লাশ উদ্ধার করে পুলিশ। তবে ঘাতক বাসটি শনাক্ত করা সম্ভব হয়নি। এ বিষয়ে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।’


আরো সংবাদ



premium cement