৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


রাজবাড়ীতে অভাবের তাড়নায় ট্রেনের নিচে মাথা দিলেন বৃদ্ধ

রাজবাড়ীতে অভাবের তাড়নায় ট্রেনের নিচে মাথা দিলেন বৃদ্ধ - ছবি : নয়া দিগন্ত

রাজবাড়ীতে অভাবের জ্বালায় ট্রেনের নিচে মাথা দিয়ে আজাদ মোল্লা (৬৫) নামে এক বৃদ্ধ আত্মহত্যা করেছেন।

বুধবার (১৭ এপ্রিল) সদর উপজেলার পাঁচুরিয়া রেল স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

আজাদ মোল্লা সদর উপজেলার আলীপুর ইউনিয়নের এনায়েতপুর গ্রামের মৃত আবেদ মোল্লার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভাঙ্গা থেকে ছেড়ে আসা লোকাল‘রাজবাড়ী এক্সপ্রেস' ট্রেন পাঁচুরিয়া রেল স্টেশন এলাকায় পৌঁছালে আজাদ মোল্লা ইচ্ছাকৃতভাবে রেল লাইনে মাথা দেন। এতে ট্রেনে কাটা পড়ে তার শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

রাজবাড়ী রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত (ওসি) সোমনাথ বসু এ তথ্য নিশ্চিত করে

তিনি জানান, আজাদ মোল্লা একজন দরিদ্র মানুষ। তার জমিজমা বা অর্থসম্পদ কিছুই নেই। একমাত্র মেয়ের বিয়ে হওয়ার পর থেকে তিনি একাই বসবাস করতেন। সম্প্রতি তিনি দুই বার স্ট্রোক করেন। শারীরিকভাবে তিনি খুবই অসুস্থ ছিলেন। একদিকে একাকীত্ব ও অসুস্থতা এবং অন্যদিকে আর্থিক সঙ্কটে চিকিৎসা করাতে পারছিলেন না। এসব বিষয় নিয়ে মানসিক কষ্টে তিনি ট্রেনের নিচে মাথা দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। পরে তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি আরো জানান, আজাদ মোল্লার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে রাজবাড়ী রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
শ্রমিক অধিকার লঙ্ঘনের জরিমানার অঙ্ক বাড়ানো হয়েছে : আইনমন্ত্রী রাজশাহীতে ১৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা ৪৩ ডিগ্রি ‘বন্ডের মাধ্যমে উন্নয়ন কাজ করলে জনগণের ওপর কর চাপ কমবে’ বকশীগঞ্জে ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, গ্রেফতার ৩ বকেয়ার কারণে বাংলাদেশে বিমান ভাড়া বাড়িয়েই চলছে বিদেশী এয়ারলাইন্স মামা সাংস্কৃতিক শিল্পীগোষ্ঠী বিডি মালয়েশিয়ার প্রতিষ্ঠাবার্ষিকী ও সাংস্কৃতিক উৎসব কামাল হত্যা : ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেফতার ১২ চুক্তি হোক বা না হোক, রাফায় অভিযান চলবে : নেতানিয়াহু সমুদ্রসীমায় ২০ মে থেকে ৬৫ দিন‌ সব ধরনের মাছ ধরা নিষিদ্ধ হচ্ছে ২ নতুন মুখ ও নর্টিসহ দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ দল ঘোষণা শত কোটি টাকা আত্মসাৎ : বিমানবন্দর থেকে বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান আটক

সকল