৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


কালিয়াকৈরে গাছের সাথে মোটরসাইকেলের ধাক্কায় দুই ভাই নিহত

কালিয়াকৈরে গাছের সাথে মোটরসাইকেলের ধাক্কায় দুই ভাই নিহত - ছবি : প্রতীকী

ঈদের ছুটিতে মোটরসাইকেল নিয়ে ঘুরে বেড়াতে গিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দুই চাচাতো ভাই নিহত হয়েছে। এ ঘটনায় তাদের এক চাচা গুরুতর আহত হয়েছেন। হতাহতরা সবাই কলেজের শিক্ষার্থী। 

সোমবার বিকেলে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার শেওড়াতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন ঢাকা জেলার আশুলিয়া থানাধীন গোয়ালবাড়ি গ্রামের নূরুল ইসলাম খন্দকারের ছেলে সফিউদ্দিন খন্দকার (১৯) এবং একই এলাকার নূরুল আমিন খন্দকারের ছেলে ও নিহত সফিউদ্দিনের চাচাতো ভাই রায়হান খন্দকার (২২)। আহত যুবক বিল্লাল হোসেন (২৭) একই এলাকার আকবর আলীর ছেলে এবং নিহতদের প্রতিবেশী চাচা।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম মো: নাসিম এলাকাবাসী ও হতাহতদের স্বজনদের বরাত দিয়ে জানান, ঈদের ছুটি উপভোগ করতে সোমবার বিকেলে বড় ভাইয়ের মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হন সফিউদ্দিন খন্দকার। তিনি চাচাতো ভাই রায়হান খন্দকার ও প্রতিবেশী চাচা বিল্লাল হোসেনকে সাথে নিয়ে বেপরোয়া গতিতে আশুলিয়ার গোয়ালবাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে কালিয়াকৈরের দিকে যাচ্ছিলেন। পথে কালিয়াকৈর উপজেলার শেওড়াতলী এলাকায় পৌছলে চালক নিয়ন্ত্রণ হারালে মোটরসাইকেলটি সড়কের পাশের একটি গাছের সাথে সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই নিহত হন মোটরসাইকেল আরোহী সফিউদ্দিন ও রায়হান। এ ঘটনায় তাদের চাচা (বন্ধু) বিল্লাল হোসেন গুরুতর আহত হন। স্থানীয়রা বিল্লালকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। হতাহতরা সবাই স্থানীয় কলেজের ছাত্র।

কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক জাহাঙ্গীর আলম জানান, নিহত দু'জনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। গুরুতর আহত অপরজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কালিয়াকৈর থানার ওসি আরো জানান, খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement