২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১

গ্রেফতার আসামি মো: শাকিল - ছবি : নয়া দিগন্ত

অবশেষে ইতালি নেয়ার কথা বলে লিবিয়ায় নিয়ে ফরিদপুরের সালথার এক যুবককে অমানবিকভাবে নির্যাতনের ঘটনায় সালথা থানায় মানবপাচার আইনে একটি মামলা করেছে ভুক্তভোগী পরিবার। এ মামলায় সাতজনকে আসামি করা হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) সকাল ১০টার দিকে উপজেলার নকুলহাটি বাজার এলাকা থেকে এক যুবককে গ্রেফতার করা হয়। এর আগে এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে সালথা থানায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে মামলাটি করা হয়।

এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মামলার ৩ নম্বর গ্রেফতার আসামি মো: শাকিল (২৮) একই উপজেলার বিভাগদী গ্রামের মো: নফেলের ছেলে।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন, লিবিয়ায় নিয়ে যুবককে নির্যাতনের ঘটনায় ওই যুবকের বাবা সালথা থানায় বৃহস্পতিবার বিকেলে একটি এজাহার দায়ের করেছেন। এর পরপরই শুক্রবার (২৯ মার্চ) সকালে পুলিশ অভিযান চালিয়ে এ মামলার ৩ নম্বর এজাহারভুক্ত আসামি শাকিল নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি সালথার রামকান্তপুর এলাকার মো: শাকিল মিয়া (২৪) নামের এক যুবককে চাকরির প্রলোভনে ইতালি নেয়ার কথা বলে লিবিয়ায় নিয়ে নির্যাতন করে মানবপাচারের সাথে জড়িত একটি চক্র। পরে এ ঘটনা নিয়ে বিভিন্ন সংবাদমাধ্যমে সংবাদ প্রকাশ হয়।


আরো সংবাদ



premium cement