২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু

টঙ্গীতে বেগম জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় গাজীপুর মহানগর যুবদলের দোয়া ও ইফতার মাহফিল। - ছবি : নয়া দিগন্ত

আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে বলে মন্তব্য করে বিএনপির ভাইস চেয়ারম্যান শামছুজ্জামান দুদু বলেছেন, আওয়ামী লীগ তার প্রভুদের কাছে দেশ ও দেশের জনগণকে বিক্রি করে দিয়েছে। স্বাধীনতার ৫২ বছর পরও স্বাধীনতা ও গণতন্ত্রের জন্য আজ আন্দোলন করতে হয়।

শুক্রবার (২৯ মার্চ) বিকেলে গাজীপুর মহানগরের টঙ্গী বড় দেওড়া হযরত শাহজালাল রোডে আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশন কমপ্লেক্সে মহানগর যুবদলের উদ্যোগে বেগম জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় আয়োজিত দোয়া-ইফতার মাহফিল ও কারামুক্ত যুবদল নেতাকর্মীদের সম্মাননা স্মারকপ্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

গাজীপুর মহানগর যুবদলের আহ্বায়ক সাজেদুল ইসলামের সভাপতিত্বে এবং কাশিমপুর থানা যুবদলের আহ্বায়ক এম সাইফুল ইসলাম শাহিন ও টঙ্গী পূর্ব থানা যুবদলের সদস্য সচিব নাজমুল হোসেন মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার, ডা. মাজহারুল আলম ও মহানগর বিএনপির সাবেক যুগ্ম-আহ্বায়ক রাকিব উদ্দিন সরকার পাপ্পু।

উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি আফজাল হোসেন সরকার, সৈয়দ আক্তারুজ্জামান, সাবেক দফতর সম্পাদক মো: আব্দুর রহিম খান কালা, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাহাদাৎ হোসেন শাহিন, সরকার শাহনুর ইসলাম রনি, আজিজুল হক রাজু মাস্টার, মো: লিটন মৃধা, মহানগর মহিলাদলের সাধারণ সম্পাদক খাদিজা আক্তার বিনা, মহানগর তাঁতীদলের আহ্বায়ক তাজুল ইসলাম বেপারী, মহানগর জাসাসের সদস্য সচিব কৌশিক খান, সেলিম কাজল, শেখ মোহাম্মদ সুমন, হাবীবুর রহমান আজাদ, রাতুল ভূইয়া ও মো: সোলায়মান সরকার প্রমুখ।

অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশন কমপ্লেক্স মসজিদের খতিব হাফেজ মাওলানা আসিফ বিন হারুন। শেষে কারামুক্ত যুবদলের ৩৫ জন নেতাকর্মীকে সংবর্ধনা ও সম্মাননা স্বারক তুলে দেয়া হয়।


আরো সংবাদ



premium cement
হামাস ও ফিলিস্তিনি গ্রুপগুলোর মধ্যে ঐক্য আলোচনার আয়োজন করছে চীন গফরগাঁওয়ে রাজিব হত্যা মামলার আসামি গ্রেফতার ও বিচার দাবি লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আটক টিভিতে বিব্রতকর সাক্ষাৎকারের পর অবস্থান পাল্টালেন বিএনপি নেতা শ্বশুরের ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪৩ ডিগ্রির কাছে আচরণবিধি লঙ্ঘন ও উসকানিমূলক বক্তব্য প্রদানে অধ্যক্ষ-চেয়ারম্যান গ্রেফতার আবারো পিএমএল-এনের সভাপতি হচ্ছেন নওয়াজ শরিফ বিষখালী নদী থেকে ২২ ঘণ্টা পর নিখোঁজ জেলের লাশ উদ্ধার ৩ জেলায় বয়ে যাচ্ছে অতি তীব্র তাপপ্রবাহ ছত্তিশগড়ে ২৯ জন মাওবাদী নিহত হওয়ার পর এলাকায় যে ভয়ের পরিবেশ

সকল