০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


সালথায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৬ জন আহত

- ছবি: নয়া দিগন্ত

ফরিদপুরের সালথায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের শিশুসহ ৬ জন গুরুতর আহত হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টার দিকে সালথা-ফরিদপুর সড়কের মাদরাসা গট্টি মোড়ে ট্রাক ও ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে তারা আহত হয়।

আহতরা হলেন সালথা উপজেলার ভাওয়াল ইউনিয়নের পুরুরা গ্রামের মো: শহিদ মোল্যা (৬০), তার ছেলে ইজিবাইক চালক মো: জাবেদ আলী (২৫), নাতনী জাবেদা আক্তার (০৮), হুমায়রা আক্তার (১৫), প্রতিবেশী আমির হোসেনের মেয়ে আবু হুমায়রা (০৫) ও ইয়াদ আলীর মেয়ে জান্নাতি আক্তার (২২)। তাদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে জাবেদ আলী ও জান্নাতির অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার বেলা ১১টার দিকে ফরিদপুর দিক থেকে একটি ইজিবাইক ও সালথা দিক থেকে আসা একটি ট্রাক মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ইজিবাইক চালকসহ ছয়জন গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তারা আরো বলেন, আহতদের প্রথমে দেখে সবাই ভয় পেয়ে গিয়েছিলাম। আমরা ধারণা করেছিলাম কেউ বাঁচবে না। তবে পরে খবর পেলাম, দু’জন ছাড়া সবাই শঙ্কামুক্ত।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শেখ সাদিক বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত ট্রাক ও ইজিবাইকটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে ট্রাক চালক ও হেলপার পলাতক রয়েছে।

তিনি আরো বলেন, আহতদের খোঁজখবর নেয়া হয়েছে। তারা সবাই হাসপাতালে ভর্তি রয়েছেন।


আরো সংবাদ



premium cement
শায়েস্তাগঞ্জে সাবেক সেনা সদস্য ট্রাকচাপায় নিহত ইসরাইল-গাজা যুদ্ধবিরতি আলোচনা নিয়ে কায়রোতে জোরদার প্রচেষ্টা ভার্জিনিয়া বিশ্ববিদ্যালয় থেকে ২৫ ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারী আটক গাজীপুরে তুলার গুদামে আগুন স্টপেজের দাবিতে ফরিদপুরে প্রথম দিনই ট্রেনের গতিরোধ সন্দেশখালির ধর্ষণের অভিযোগ সাজানো, বিজেপি নেতার ভিডিওতে তোলপাড় খাগড়াছড়ির দীঘিনালায় বজ্রপাতে মা-ছেলের মৃত্যু গ্রীষ্মমণ্ডলীয় ঘূর্ণিঝড় পূর্ব আফ্রিকায় মানবিক সঙ্কটের অবনতির হুমকি স্বরূপ এ জে মোহাম্মদ আলীর সম্মানে সুপ্রিম কোর্টের বিচারকাজ বন্ধ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য সারাদেশে কর্মবিরতিতে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীরা ভিসা অব্যাহতি ও বাণিজ্য সম্প্রসারণ নিয়ে বাংলাদেশ-মিসরের আলোচনা

সকল