২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


রাজবাড়ীতে চোলাই মদসহ গ্রেফতার ২

- ছবি : সংগৃহীত

রাজবাড়ীর গোয়ালন্দে ১০০ লিটার চোলাই মদসহ দু’জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার যদু ফকিরপাড়া এলাকার সরকারি ওয়াজেদ চৌধুরী টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের সাত্তার মেম্বার পাড়ার মরহুম ইদ্রিস সরদারের ছেলে মো: বাচ্চু সরদার (৪০) ও রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর গ্রামের মহসিন খানের ছেলে মো: আক্তার হোসেন (৩৮)।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মনিরুজ্জামান খান বলেন, ‘যদু ফকিরপাড়া এলাকার সরকারি ওয়াজেদ চৌধুরী টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সামনে ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে একটি ব্যাটারিচালিত রিকশায় করে ১০০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ নিয়ে যাচ্ছিলেন বাচ্চু ও আক্তার। গোপন সংবাদের ভিত্তিতে দুপুর ২টার দিকে চেলাই মদ ও রিকশাসহ তাদের গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, উদ্ধারকৃত চোলাই মদের দাম ৭০ হাজার টাকা। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে গোয়ালন্দঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।'


আরো সংবাদ



premium cement
পিনাকীসহ দু'জনের বিরুদ্ধে চার্জশিট, একজনকে অব্যাহতির সুপারিশ সিরাজদিখানে প্রচণ্ড গরমে মাধ্যমিক বিদ্যালয়ের ৬ শিক্ষার্থী অসুস্থ মানিকগঞ্জে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়িতে গুলিবর্ষণ বঙ্গবন্ধু অ্যাওয়ার্ড ফর ওয়াইল্ডলাইফ কনজারভেশন পাচ্ছেন ৫ ব্যক্তি ও ২ প্রতিষ্ঠান বিরোধী দল নিধনে এখনো বেপরোয়া কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে : মির্জা ফখরুল রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা রুখতে ইউক্রেনকে প্যাট্রিয়ট দেবে যুক্তরাষ্ট্র আইনগত সহায়তা পাওয়া করুণা নয় অধিকার : আইনমন্ত্রী টিউবওয়েলের পানি খেয়ে আতঙ্কে শিক্ষক-শিক্ষার্থীরা অসুস্থ নারী আম্পায়ার নিয়ে ঢাকা প্রিমিয়ার লিগে আসলে কী ঘটেছিল? কোরবানির জন্য পশু আমদানির পরিকল্পনা নেই : প্রাণিসম্পদমন্ত্রী আশুলিয়ায় নারী পোশাকশ্রমিক নিহত, স্বামী গ্রেফতার

সকল