১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


রাস্তা আছে ব্রিজ নেই, জনদুর্ভোগের শেষ নেই

রাস্তা আছে ব্রিজ নেই, জনদুর্ভোগের শেষ নেই - ছবি- সংগৃহীত

জামালপুরের ইসলামপুর উপজেলার বোলাকি পাড়া-গোয়ালেরচর ইউনিয়ন পর্যন্ত দুই কোটি ছয় লাখ টাকা ব্যয়ে একটি পাকা রাস্তা নির্মাণ করা হয়েছে। কিন্তু সড়কটির মাঝে তিনটি খালের ওপর ব্রিজ নির্মাণ না করায় মানুষ ও যান চলাচল করতে পারছে না। এতে জনদুর্ভোগ কমছে না। সড়ক হলেও এর সুফল থেকে বঞ্চিত হচ্ছেন কয়েকটি ইউনিয়নের হাজার হাজার মানুষ।

জানা গেছে, দুর্গা এন্টারপ্রাইজ নামে একটি ঠিকাদারি প্রতিষ্ঠান রাস্তাটি নির্মাণ করে। ২০১৯-২০ অর্থবছরে রাস্তাটি নির্মাণকাজ শেষ হয়। কিন্তু তিনটি ব্রিজ না হওয়ায় সড়কটি কাজে আসছে না।

বোলাকিপাড়া গ্রামের আবুল কাশেম জানান, রাস্তা হয়েছে, ব্রিজ হয়নি। জনদুর্ভোগের আর শেষ নেই।

ইজিবাইকচালক কাহালু জানান, রাস্তা পাকা হলেও ব্রিজ না থাকায় সড়কে মানুষের যাতায়াত বা যানবাহন চলাচল করতে পারছে না।

উপজেলা এলজিইডি উপ-সহকারী প্রকৌশলী আবু সালেহ মো: ইউসুফ জানান, ব্রিজ তিনটি বন্যা পূর্ণবাসন প্রকল্পে প্রক্রিয়াধীন রয়েছে। উপজেলা প্রকৌশলী আমিনুল হক জানান, ব্রিজ তিনটি জন্য আগামী অর্থবছর পর্যন্ত অপেক্ষা করতে হবে।


আরো সংবাদ



premium cement
চার শ’ অনেক দূর, বিজেপির হাত থেকে কি সংখ্যাগরিষ্ঠতাও ফসকে যাচ্ছে? নোয়াখালীতে আসামি গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রস্তুতি নিয়ে তৃপ্ত কোচ-অধিনায়ক, ছাপিয়ে যেতে চান আগের সব আসরকে পেছনে নয়, আমরা সামনে তাকাতে চাই : ডোনাল্ড লু বগুড়ায় আ’লীগ নেতা খুনের আসামি খুন মিরসরাইয়ে কবর খুঁড়তে গিয়ে গ্রেনেড সাদৃশ্য বস্তুর উদ্ধার জলবায়ু পরিবর্তন মোকাবিলায় একসাথে কাজ করবে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র : পরিবেশমন্ত্রী ফের ৫২ জনকে বহিষ্কার করলো বিএনপি পররাষ্ট্রমন্ত্রী ও পরিবেশমন্ত্রীর সাথে সাক্ষাৎ করেছেন ডোনাল্ড লু ভারতকে মার্কিন নিষেধাজ্ঞার হুমকি, যা বলল নয়াদিল্লি মহাদেবপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলচালক নিহত

সকল