০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


মুন্সীগঞ্জে নসিমন উল্টে নারী নিহত, আহত ১২ শ্রমিক

মুন্সীগঞ্জে নসিমন উল্টে নারী নিহত, আহত ১২ শ্রমিক - ফাইল ছবি

মুন্সীগঞ্জের মদিনা বাজার ডাকাতিয়া ব্রিজের সামনে সড়ক দুর্ঘটনায় এক নারী শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় তার স্বামীসহ আহত হয়েছে আরো ১২ শ্রমিক। রোববাব দুপুর ১টার দিকে শ্রমিকদের বহনকারী নসিমন উল্টে এ হতাহত হয়।

নিহত শ্রমিকের নাম লাকী বেগম (২৬)। মুন্সীগঞ্জের মীরকাদিম এলাকায় স্বামীর সাথে ভাড়া থেকে শ্রমিকের কাজ করতেন লাকী। তার স্বামী জাকির হোসেনও (৩৮) আহতদের মধ্যে রয়েছেন। তার অবস্থাও গুরুতর। আহতদের সবাইকে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, তারা সবাই শ্রমিকের কাজ শেষে নসিমনে মুন্সীগঞ্জের মীরকাদিমে ফেরার পথে দুর্ঘটনার শিকার হন।

পুলিশ জানায়, নসিমনটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে লাকী বেগম ঘটনাস্থলেই মারা যান। এ সময় নসিমনে থাকা বাকি ১০-১২ জন শ্রমিক সবাই আহত হন।

পুলিশের এসআই শ্রী দাস গাইন জানান, ভবন নির্মাণে বালু-সিমেন্ট মিক্সারের কাজ করে ফিরছিলেন তারা। এ বিষয়ে হতাহতদের পরিবারের কেউই মামলা করেনি।

মুন্সীগঞ্জের হাতিমারা পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাসির হোসেন জানান, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতিতে জামায়াতের উদ্বেগ এমপি-মন্ত্রী-সচিবের আত্মীয় এগুলো দেখার প্রয়োজন নেই : ভোটগ্রহণ কর্মকর্তাদের ইসি সচিব বগুড়ায় শজিমেক ছাত্রলীগের ২ গ্রুপে সংঘর্ষ, আহত ১৩ স্বর্ণের দাম ভরিতে আরো কমলো ১৮৭৮ টাকা গাজায় হামাস যোদ্ধা ও ইসরাইলি বাহিনীর ব্যাপক সংঘর্ষ চান্দিনায় বজ্রপাতে কৃষকের মৃত্যু আমলা ও পুলিশদের বিজেপির হয়ে কাজ করার নির্দেশ দেয়া হয়েছে, অভিযোগ মমতার এডিবি প্রেসিডেন্টের সাথে অর্থমন্ত্রীর বৈঠক সিরাজদিখানে শিশু অপহরণ, থানায় অভিযোগ প্রিমিয়াম আবায়া হিজাবের জন্য মহিলাদের পছন্দের শীর্ষে মডেস্ট কালেকশনের প্রোডাক্ট সামিট করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল

সকল