১৬ মে ২০২১
`

চুরির অভিযোগে যুবককে গাছে বেঁধে নির্যাতন


রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের বিলহিজলী গ্রামে চুরির অভিযোগে এক যুবককে ঘুম থেকে তুলে নিয়ে গাছের সাথে বেঁধে নির্মমভাবে নির্যাতন করা হয়েছে। এ সময় বাধা দেয়ায় তার মা-বাবাকেও মারধর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

নির্যাতনের শিকার যুবক অচিন্ত কুমার মন্ডল (২৫) বিলহিজলী গ্রামের অধির কুমার মন্ডলের ছেলে।

সোমবার বিকেলে এ বিষয়ে বালিয়াকান্দি থানায় অভিযোগ দায়ের করা হয়।

জানা গেছে, শনিবার রাতে একই এলাকার রেজাউলের বাড়িতে চুরির অভিযোগ রোববার রাতে এ নির্যাতন চালায় রেজাউল ও তার সহযোগীরা।

ভুক্তভুগী যুবকের মা মিতা মন্ডল বলেন, গত ৬ মার্চ দিবাগত রাতে পাশের রেজাউল ইসলাম ওরফে রেজার বাড়িতে নাকি চুরি হয়েছে। পরদিন রেজাউল, জিয়া ও ময়েন উদ্দিনসহ তাদের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমার বাড়িতে এসে হামলা করে। তারা চুরির অপবাদ দিয়ে আমার ছেলে অচিন্তকে ঘুম থেকে ডেকে উঠায় ও বাড়ি থেকে ধরে নিয়ে যেতে চায়।

তিনি আরো বলেন, ‘আমি ও আমার স্বামী এতে বাধা দিলে আমাদেরকে কিল, ঘুষি ও লাথি মেরে মাটিতে ফেলে দিয়ে তাদের হাতে থাকা দেশীয় অস্ত্র দিয়ে বেধড়ক মারধর করে। এরপর আমার ছেলেকে তারা নিয়ে যায়। পরে আমার ছেলেকে রেজা তার লিচু বাগানে নিয়ে গাছের সাথে বেঁধে লোহার রড ও হাতুড়ি দিয়ে অমানবিকভাবে নির্যাতন করে।’

মিতা মন্ডলের ভাষায়, ‘আমার ছেলে বর্তমানে মৃতপ্রায়। এর মধ্যেও তারা আবারো বাড়িতে এসে বাড়িঘর ছেড়ে চলে যাওয়ার জন্য আমাদের হুমকি দিচ্ছে।’

আহত অচিন্ত কুমার রোববার বিকেলে প্রথমে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার অবনতি হলে সোমবার সকালে তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

অচিন্ত কুমারের মা বলেন, মারধরে আমার ছেলের পা ভেঙ্গে গেছে। শরীরের বিভিন্ন স্থানে রয়েছে অসংখ্য ক্ষতের চিহ্ন। আমি সঠিক বিচার দাবি করছি।

রেজাউল ইসলাম রেজা বলেন, ‘অচিন্ত মন্ডল একজন চিহ্নিত চোর, আমার বাড়িতেও চুরি করেছে।’

এভাবে আইন তুলে নেয়া যায় কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘স্থানীয় লোকজন তাকে গণধোলাই দিয়েছে।’

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) তারিকুজ্জামান বলেন, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



আরো সংবাদ


কেন আসিফকে ব্যাট তুলে মারতে গিয়েছিলেন শোয়েব? জানালেন আফ্রিদি খুনের মামলায় ভারতীয় কুস্তিগিরের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি ফিলিস্তিনিদের উপর ইসরাইলি নিয়ে যা বলল যুক্তরাষ্ট্র গাজার জাতিসঙ্ঘ অফিসের কাছে ব্যাপক বোমা হামলা ঘুম নেই, আতঙ্কে দিন কাটাচ্ছেন ইসরাইলে কর্মরত হাজার হাজার ভারতীয় নার্স! সিংগাইরে ট্রাকের ধাক্কায় যুবক নিহত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়ল ২৯ মে পর্যন্ত অত্যাধুনিক ঢাকা গড়তে সকলের সহযোগিতায় চেয়েছেন মেয়র আতিক আগামী ২৩ মে পর্যন্ত কঠোর লকডাউন মঙ্গলে অবতরণ করল চীনের মহাকাশযান লন্ডনে ফিলিস্তিনিদের সমর্থনে ইসরাইলি দূতাবাসে দেড় লাখ লোকের বিক্ষোভ

সকল

ইসরাইল-ফিলিস্তিনি যুদ্ধ নিয়ে ইরফান-কঙ্গনার লড়াই (৩৯২৭৮)ফিলিস্তিনিদের ওপর হামলা কি আপনার চোখে পড়ে না : বাইডেনকে রাশিদা (১৪৭২৭)আইয়াশ-২৫০ ক্ষেপণাস্ত্র : ইসরাইলের যেকোনো স্থানে আঘাত হানতে সক্ষম (১৪৪৫০)এবারের মতো ক্ষতির শিকার ইসরাইল আর কখনো হয়নি : হামাস (১৩০৭৮)আমরা চুপচাপ বসে থাকব না : এরদোগান (১২৭৬৪)ইসরাইলের পক্ষে দাঁড়াল ভারত, জাতিসঙ্ঘে ফিলিস্তিনের ‘বিশেষ নিন্দা’ (১২৭২১)ইসরাইলি সৈন্যদের পাকড়াও করতে চায় হামাস (১২৩১৬)ইসরাইল থেকে সেনা সরিয়ে নিলো আমেরিকা, নাগরিকদের সেখানে সফরে মানা (৯৯৪৪)লেবানন থেকে ইসরাইলে ৩ রকেট নিক্ষেপ (৯০৫২)জনপ্রশাসন প্রতিমন্ত্রীকে লিগ্যাল নোটিশ (৮৭৩০)