২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কুয়াশায় মুখোমুখি সংঘর্ষ, ২টি গাড়ি ভেঙে চুরমার

কুয়াশায় মুখোমুখি সংঘর্ষ, ২টি গাড়ি ভেঙে চুরমার - সংগৃহীত

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ঘন কুয়াশার কারণে মুখোমুখি সংঘর্ষে দুইটি গাড়ি দুমড়ে-মুচড়ে গেছে। এতে চালকসহ পাঁচজন আহত হয়েছেন। সোমবার ভোরে ঢাকা-মাওয়া মহাসড়কের কুচিয়ামোড়া নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

সিরাজদিখান থানার ওসি এসএম জালালউদ্দিন জানিয়েছেন, সোমবার ভোর ৭টার দিকে মাওয়া থেকে ঢাকাগামী আরাম পরিবহনের একটি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে আরো একটি মাইক্রোবাস ও একটি ট্রাক ক্ষতিগ্রস্ত হয়। এসময় ঘটনাস্থলে পাঁচজন মারাত্মকভাবে আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয়রা ঢাকার বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেন।

হাসাড়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আফজাল হোসেন জানান, পুলিশ ক্ষতিগ্রস্ত দুটি গাড়ি জব্দ করেছে।


আরো সংবাদ



premium cement
যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত

সকল