১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


কাভার্ডভ্যানের ধাক্কায় এসআই নিহত, কনস্টেবল আহত

কাভার্ডভ্যানের ধাক্কায় এসআই নিহত, কনস্টেবল আহত - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী শিল্প পুলিশের এসআই নিহত হয়েছেন। এসময় একজন কনস্টেবল আহত হয়েছেন। এ ঘটনায় কাভার্ডভ্যানেরচালক ও হেলপারসহ ঘাতক কাভার্ডভ্যানটিকে আটক করেছে পুলিশ।

নিহতের নাম মো: সাইফুর রহমান (৫০)। তিনি ঠাকুরগাঁও জেলা সদর থানার কচুবাড়ি কৃষ্টপুর গ্রামের মো: লুৎফর রহমানের ছেলে। এসআই (সশস্ত্র) সাইফুর রহমান গাজীপুর শিল্প পুলিশের চন্দ্রার বেক্সিমকো ক্যাম্পে কর্মরত ছিলেন।

জিএমপি’র বাসন থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শনিবার বিকেলে কনস্টেবল মো: তুহিন মিয়াকে সাথে নিয়ে বেক্সিমকো ক্যাম্প থেকে মোটরসাইকেলযোগে বের হন এসআই সাইফুর রহমান। এ সময় তারা মহানগরের মোগরখাল এলাকার গাজীপুর শিল্প পুলিশ লাইনে যাচ্ছিলেন। এদিকে ঢাকা বাইপাস সড়কের ভোগড়ামোড় অতিক্রম করে পুলিশ লাইনের কাছে পৌঁছলে পেছন থেকে বেপরোয়া গতিতে আসা কাভার্ডভ্যানটি ওই মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

এতে মোটরসাইকেল থেকে এসআই সাইফুর রহমান ও কনস্টেবল তুহিন সড়কের উপর ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে পুলিশ ও স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় এসআই সাইফুর রহমান মারা যান। এ ঘটনায় পুলিশ চালক ও হেলাপারসহ ঘাতক কাভার্ডভ্যানটি আটক করে।

আটককৃতরা হলেন ভোলা জেলার লালমোহন থানার পন্ডিতবাড়ি এলাকার হারুন সিকদারের ছেলে কাভার্ডভ্যানচালক আরিফ হোসেন (২০) ও নোয়াখালী জেলার সেনবাগ থানার ইয়ারপুর গ্রামের ওসমান গনির ছেলে একই গাড়ির হেলপার আমজাদ হোসেন (১৯)। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement