০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


এক শুক্রবারে বিয়ে আরেক শুক্রবারে লাশ

হাতে মেহেদীর রং, বিষে নীল মুখ
- প্রতীকী ছবি

এক শুক্রবার বিয়ে হওয়ার পরের শুক্রবারই হতো হলো লাশ। হাতে মেহেদীর টকটকে লাল রং কিন্তু বিষে নীল মুখ। সারা শরীরে ছড়িয়েছে সেই বিষ। সকলকে কাঁদিয়ে মৃত্যুকেই যেন বেছে নিল অষ্টাদশি মুক্তা আক্তার। আড়াইহাজার উপজেলা হাসপাতাল থেকে ঢাকা নেয়ার পথেই মুক্তা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বিয়ে হয়েছে গত শুক্রবার (১৬ অক্টোবর)। পরের বৃহস্পতিবার তিনি স্বামীকে নিয়ে বাবার বাড়িতে এসে রাতে বিষ পান করেন।

একজন নববধূর রহস্যময় এই মৃত্যুর ঘটনা আড়াইহাজার উপজেলার ফতেহপুর ইউনিয়নের কায়েমপুর ও মাহমুদপুর ইউনিয়নের কলান্দী বিলপাড় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছে। বিভ্রান্তির বেড়াজালে পড়েছে থানা পুলিশ।

আড়াইহাজার থানার এসআই রিয়াজউদ্দিন জানান, শুক্রবার সকালে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ঢাকায় নেয়ার পথে মৃত্যুর কোলে ঢলে পড়েন নববধূ মুক্তা আক্তার। মুক্তার মা রহিমা বেগম কারো বিরুদ্ধে কোনো অভিযোগ করেননি। তাছাড়া কি কারণে মুক্তা বিষ পান করেছে, কারো সাথে তার প্রেমের সম্পর্ক ছিল কি না সে সম্পর্কে কিছুই বলতে পারেননি।

ঘটনা সম্পর্কে মুক্তার মা বলেন, মুক্তা তার স্বামী আল আমিনকে (২৪) নিয়ে বৃহস্পতিবার শ্বশুরবাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে আসে। সারাদিন তারা ছিল হাসি-খুশি। স্বামীর সাথে মুক্তা নানান খুনশুটিও করেছে। তাদের বিয়ে হয়েছে গত শুক্রবার। সবাই বলেছে ওরা সুখি দম্পতি।

মামাতো ভাই-বোন হলেও ওরা একে অপরকে পছন্দ করতো। দিন শেষে রাত ৮টার দিকে মুক্তা বিষ পান করে শুয়ে থাকে। স্বামী আল আমিন ঘরে ঢুকে এই অবস্থা দেখে ভয় পেয়ে যান। তিনি সকলকে ডেকে আনেন। মুক্তাকে হাসপাতালে নেয়া হয়। কিন্তু অবস্থার কোনো উন্নতি হচ্ছিল না। ঢাকায় রেফার্ড করে। সকালে ঢাকায় নেয়ার পথেই মুক্তার মৃত্যু ঘটে।

জানা গেছে, গত ১৬ অক্টোবর শুক্রবার পারিবারিকভাবেই মাহমুদপুর ইউনিয়নের কল্যান্দী বিলপাড় এলাকার প্রবাসী মো: সেলিম মিয়ার ছেলে আল আমিনের সাথে ফতেহপুর ইউনিয়নের কায়েমপুর এলাকার প্রবাসী মোক্তার হোসেনের মেয়ে মুক্তা আক্তারের বিয়ে হয়। ওরা সম্পর্কে ছিল মামাতো ভাই-বোন। একে অপরকে পছন্দ করতো। কিন্তু এক সপ্তাহের দাম্পত্য সম্পর্ক সৃষ্টি হতে না হতেই নববধূর বিষপানের ঘটনাটিকে রহস্যময় বলে দাবি করেছে গ্রামবাসী। অথচ মেয়ের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। ঘটনাটি খতিয়ে দেখতে অধিকতর তদন্ত চলছে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল