০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


আশুলিয়ায় বাসচাপায় রেস্টুরেন্ট কর্মচারী নিহত

-

ঢাকার আশুলিয়ায় বাসের চাপায় মাসুম (১৯) একজন রেস্টুরেন্ট কর্মচারী নিহত হয়েছেন।

মঙ্গলবার রাত ১১টায় আশুলিয়ার আব্দুল্লাহপুর-বাইপাইল সড়কের নরসিংহপুর এলাকার চায়না গার্ডেন নামে একটি চাইনিজ রেস্টুরেন্টের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত মাসুম কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানাধীন চড়বড়লই এলাকার আজিজার রহমানের ছেলে। তিনি নরসিংহপুর এলাকায় একটি ভাড়া বাড়িতে থাকতেন এবং চায়না গার্ডেন রেস্টুরেন্টে চাকরি করতেন।

এ ব্যাপারে নিহতের মামা মমিন প্রামানিক বলেন, রাতে ডিউটি শেষে মাসুম বাসার উদ্দেশে পায়ে হেঁটে রওয়ানা হয়। এসময় ঢাকাগামী আলিফ পরিবহনের বাস তাকে দ্রুতবেগে ধাক্কা দিয়ে চলে যায়। মাসুম মাথায় আঘাত পেয়ে মাটিতে পড়ে যায় ও ঘটনাস্থলেই নিহত হয়। পরে বিষয়টি পুলিশকে অবহিত করলে তারা ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেছে।

ঘাতক বাসটি আটক করতে সক্ষম হলেও চালককে এখনো আটক করতে পারেনি পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক আব্দুল জলিল বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে পারিবারিক আবেদনের প্রেক্ষিতে লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে। শুধু ঘাতক বাসটি আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
মির্জাগঞ্জে স্বস্তির বৃষ্টি, বন্ধ রয়েছে বিদ্যুৎ ব্যবস্থা আবারো বিশ্বের দীর্ঘতম রুটি বানানোর রেকর্ড ফরাসিদের নর্দার্ন হোয়াইট রাইনোদের টিকিয়ে রাখার চেষ্টা নগরকান্দায় বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত হজের ভিসায় নতুন বিধি-নিষেধ সৌদির নিয়ামতপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ১ উপজেলা নির্বাচনে দেড় লাখ আনসার-ভিডিপি সদস্য মোতায়েন অপরাধীরা পুলিশ, সাংবাদিক লেখা স্টিকার বেশি ব্যবহার করে ভারতের কাছে টানা চতুর্থ হার বাংলাদেশের মৎস্য খাতের উন্নয়নে পৃথক দুটি অর্থনৈতিক অঞ্চল চান ব্যবসায়ীরা জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ এগিয়ে থাকলেও জাতীয় দলের ব্যাটিং নিয়ে অসন্তুষ্ট বিসিবি সভাপতি

সকল