১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


কটিয়াদীতে জামায়াতের বৃক্ষরোপণ কর্মসূচি

কটিয়াদীতে জামায়াতের বৃক্ষরোপণ কর্মসূচি -

কিশোরগঞ্জের কটিয়াদীতে জামায়াতের উদ্যোগে বৃক্ষরোপণ ও চারা বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ জামায়াতে ইসলামী কটিয়াদী উপজেলা শাখার উদ্যোগে সবুজ পৃথিবী গড়ার প্রত্যয়ে ফলদ ও বনজ বৃক্ষরোপণ এবং বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলা শাখার আমীর অধ্যাপক রমজান আলী। অন্যান্যে মাঝে উপস্থিত ছিলেন, জেলা সহকারী সেক্রেটারী সাংবাদিক শামসুল আলম সেলিম, উপজেলা আমীর অধ্যাপক মোজাম্মেল হক জোয়ারদার, উপজেলা সাবেক আমীর অধ্যাপক মাওলানা রফিকুল ইসলাম, উপজেলা সেক্রেটারী মাওলানা মাহমুদুল হাসান, উপজেলা সহকারী সেক্রেটারী সাইদুল হক বিএসসি, পল্লী চিকিৎসক মাহফুজুর রহমান, জেলা শিবিরের সাবেক সভাপতি আলী কাউসার রনি প্রমুখ।


আরো সংবাদ



premium cement
খাদ্য মূল্যস্ফীতির চক্রে নিম্ন আয়ের মানুষ স্বর্ণের অলঙ্কার বিক্রিতে মজুরি ৬ শতাংশ ফ্রান্সে কারা কর্মকর্তাদের হত্যা করে প্রিজনভ্যান থেকে আসামি ছিনতাই নিউ কালেডোনিয়ায় সহিংসতার পর কারফিউ, বন্ধ বিমানবন্দর থাইল্যান্ডের কারাগারে অনশনে থাকা তরুণীর মৃত্যু ভারতীয় পত্রিকার রিজার্ভ চুরির খবর মিথ্যা : বাংলাদেশ ব্যাংক প্রধানমন্ত্রীর ছবি ব্যঙ্গোক্তি করে ফেসবুকে পোস্ট, যুবলীগ নেতা গ্রেফতার রাফা ক্রসিং বন্ধের জন্য মিসরকে দায়ী করল ইসরাইল দেশের মাটি ধরে রাখাই এখন অনেক কঠিন : কিয়েভ কুবি শিক্ষার্থীর বিরুদ্ধে ইসলাম ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগ ডোনাল্ড লু'র সফর নিয়ে আ'লীগ ও বিএনপিতে এত কথাবার্তা কেন?

সকল