২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ধামরাইয়ে সরকারি ত্রাণ সামগ্রীসহ ইউপি চেয়ারম্যান আটক

ধামরাইয়ে সরকারি ত্রাণ সামগ্রীসহ ইউপি চেয়ারম্যান আটক - নয়া দিগন্ত

ঢাকার ধামরাই উপজেলা আওয়ামী লীগের নেতা যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজুর বাড়িতে সরকারি ত্রাণসামগ্রী রাখার অপরাধে তাকে আটক করেছে র‌্যাব-৪। মঙ্গলবার গভীর রাতে আটকের পর বুধবার আটককৃত চেয়ারম্যানকে ও উদ্ধারকৃত ত্রাণের ব্যাগ ধামরাই থানায় হস্তান্তর করা হয়েছে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় থেকে জানা গেছে, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের 'প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ উপহার' ত্রাণসামগ্রী হিসেবে বিনামূল্যে যাদবপুর ইউনিয়নের বন্যাদুর্গতদের জন্য ১০০ ব্যাগ ত্রাণসামগ্রী বরাদ্দ দেওয়া হয়। এর প্রতিটি ব্যাগে ১০ কেজি চাল, এক কেজি তেল, দুই কেজি চিড়া, এক কেজি চিনি, এক কেজি লবণ ও এক প্যাকেট নুডুলস রয়েছে।

র‌্যাব-৪ এর ক্রাইম প্রিভেনশন কম্পানি-২ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ বলেন, সরকারি ত্রাণসামগ্রী আত্মসাতের উদ্দেশ্যে যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজুর বাড়িতে রাখা হয়েছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার গভীর রাতে অভিযান পরিচালনা করি। এসময় তার বাড়ি থেকে ৩৫ ব্যাগ তথা ৫৬০ কেজি ত্রাণসামগ্রী উদ্ধার করি এবং তাকে আটক করি। আটককৃত চেয়ারম্যানকে ও উদ্ধারকৃত ত্রাণের ব্যাগ ধামরাই থানায় হস্তান্তর করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু বলেন, মিজানুর রহমান মিজু উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক। মিজু প্রধান মন্ত্রীর উপহার তথা গরিবের ত্রাণসামগ্রী আত্মসাতের চেষ্টা করেছে এটা জনবিরোধী কাজ। এ ব্যাপারে কেন্দ্রীয় নেতাদের সাথে আলাপ আলোচনা করে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫ চৌগাছায় সিদ কেটে স্বর্ণের দোকানে চুরি দুর্নীতির মামলায় কৃষিমন্ত্রীকে আটক করল ইউক্রেন মোরেলগঞ্জে কৃষককে পিটিয়ে হত্যা

সকল