০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


সোনারগাঁওয়ে অটোরিকশা চালককে পিটিয়ে জখম

আহত অটোরিকশা চালক মনির হোসেন -

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে এক অটোরিকশা চালককে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষের লোকজন।

পূর্ব শত্রুতার জের ধরে সোমবার বিকেলে উপজেলার বারদী ইউনিয়নের আলগিরচর গ্রামে এ ঘটনা ঘটে। আহত অটোরিকশা চালক মনির হোসেনকে উদ্ধার করে স্থানীয় লোকজন সোনারগাঁও উপজেলা হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় আহত মনির হোসেনের মামা নাসিরুদ্দিন বাদি হয়ে সোমবার রাতে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ থেকে জানা যায়, উপজেলার বারদী ইউনিয়নের আলগিরচর গ্রামের আ: করিমের ছেলে নাদিম ও একই গ্রামের মৃত আ: সামাদের ছেলে মনির হোসেনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সে বিরোধের জের ধরে সোমবার বিকেলে মনির হোসেন অটোরিক্সা নিয়ে নাদিমদের বাড়ির পাশ দিয়ে যাচ্ছিল। এ সুযোগে নাদিম ও তার পিতা আ: করিমসহ অজ্ঞাত আরো ৪ থেকে ৫ জন মিলে দেশীয় অস্ত্র নিয়ে অটোরিক্সা চালক মনির হোসেনের পথ গতিরোধ করে এলোপাথাড়ি পিটিয়ে মারাত্মকভাবে আহত করে। এ সময় মনিরের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে আহত মনির হোসেনকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।

এ ঘটনায় মনির হোসেনের মামা নাসিরুদ্দিন বাদি হয়ে নাদিম ও তার পিতা আ: করিমসহ অজ্ঞাত আরো ৪ থেকে ৫ জনকে আসামি করে সোমবার রাতে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেন।

সোনারগাঁও থানার তদন্ত অফিসার মো: শরিফ মিয়া জানান, বারদী আলগিরচর এলাকার মারামারির ঘটনায় সোনারগাঁও থানায় একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement