০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


রাজবাড়ীতে কাঠমিস্ত্রিকে গলাকেটে হত্যা

নিহত তুহিন শেখ - ছবি : সংগৃহীত

রাজবাড়ীতে মোবাইলে ডেকে নিয়ে বাড়ির পাশেই তুহিন শেখ (৩০) নামে এক কাঠমিস্ত্রিকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার দিবাগত রাত ৯টার দিকে রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের লক্ষীকোল সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন সাবেক ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেনের বাড়ির প্রবেশ পথে এ ঘটনা ঘটে।

নিহত তুহিন শেখ ওই এলাকার আবুল শেখের ছেলে।

পরিবারের সদস্যরা জানান, সন্ধ্যার পরে তুহিন শেখের মোবাইলে কল এলে সে খাওয়া-দাওয়া করে বাড়ি থেকে বের হয়ে যায়। এর কিছুক্ষণ পরে খবর আসে তুহিনকে বাড়ির সামান্য একটু দূরে রাস্তার মধ্যে কারা যেন মেরে ফেলেছে।

খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে তুহিনকে রক্তাক্ত ও মুমূর্ষু অবস্থায় পড়ে থাকতে দেখেন। তার গলার কয়েক স্থানে ধারালো অস্ত্র দিয়ে কাটা হয়েছে বলে জানান পরিবারের সদস্যরা।

ধারণা করা হয় গলায় ধারালো অস্ত্র দিয়ে কাটার কারণে ঘটনাস্থলেই মারা যায় তুহিন। তারপরও পরিবারের লোকজন তুহিনকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

খবর পেয়ে রাতেই রাজবাড়ী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে এ হত্যাকান্ডের সঠিক তথ্য জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে এ হত্যাকান্ড ঘটতে পারে। ঘটনার রহস্য উন্মোচন ও জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওসি স্বপন কুমার মজুমদার।


আরো সংবাদ



premium cement
ঘিওরে নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে কারণ দর্শানোর নোটিশ জিম্বাবুয়েকে লজ্জার রেকর্ডের দিকে ঠেলে দিচ্ছে টাইগাররা জনগণের কাছে হেরে যাওয়ার আগে ক্ষমতা ছেড়ে দিন : ফারুক আলমডাঙ্গায় ভয়াবহ অগ্নিকাণ্ড নয়টি বাড়ি পুড়ে ছাই গৌরনদীতে আ’লীগের ২ পক্ষের সংঘর্ষ, ইউপি চেয়ারম্যানসহ রক্তাক্ত জখম ৫ টাঙ্গাইলে তৃষ্ণার্ত মানুষের পাশে সোনালি সূর্য শুরুতেই উইকেটের দেখা পেল বাংলাদেশ নারী কর্মীকে শ্লীলতাহানির অভিযোগ : যা বললেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল মিয়ানমারের পুরুষদের বিদেশে কাজের আবেদন নিষিদ্ধ করল জান্তা সরকার তানজিদ-সাইফুদ্দীনকে নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ অপহরণ ও মুক্তিপণ আদায়ের অভিযোগে ৭ জন আটক

সকল