০৪ আগস্ট ২০২০

মির্জাপুরে একই পরিবারের ৫ জনের দেহে করোনা শনাক্ত

মির্জাপুরে একই পরিবারের ৫ জনের দেহে করোনা শনাক্ত - প্রতীকী
24tkt

টাঙ্গাইলের মির্জাপুরে একই পরিবারের ৫ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। মঙ্গলবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, আক্রান্ত ৫জন উপজেলার লতিফপুর ইউনিয়নের টাকিয়া কদমা গ্রামের একই পরিবারের সদস্য। এছাড়ও আরো একজনের দেহে করোনা শনাক্ত হয়েছে। তার বাড়ি উয়ার্শী ইউনিয়নের। এ নিয়ে একদিনে ওই উপজেলায় ৬ জনেরে দেহে করোনা শনাক্ত হয়েছে। উপজেলায় এ পর্যন্ত ৩০ জনের দেহে প্রাণঘাতি এ ভাইরাস শনাক্ত হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, গত ১৯ মে ২০ জনের প্রেরিত নমুনা থেকে ৫ জন, ২১ মে ১৫ জনের প্রেরিত নমুনা থেকে ১ জন করোনা শনাক্ত হয়েছেন। ২৩ মে ৭ জনের প্রেরিত নমুনা থেকে কেউ শনাক্ত হয়নি সবাই নেগেটিভ।

লতিফপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জাকির হোসেন বলেন, এই ইউনিয়নে করোনা শনাক্ত হওয়া একই পরিবারের ৫ জন। টাকিয়া কদমা গ্রামসহ ইউনিয়নটি এখন ঝুঁকির মধ্যে রইলো।

মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকতা আব্দুল মালেক নয়া দিগন্ত কে জানান, লতিফপুর ও উয়াশী ইউনিয়নে শনাক্ত হওয়াদের আশপাশের বাড়ী লকডাউন করা হবে।


আরো সংবাদ

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (৪০৮০০)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (১৭৬৭১)মরুভূমির ‘এয়ারলাইনের গোরস্তানে’ ফেলা হচ্ছে বহু বিমান (১৫১৫২)আবারো তাইওয়ান দখলের ঘোষণা দিল চীন (১২২৫৮)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৮৯৮৮)করোনায় আক্রান্ত এমপিকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে (৭৩০৫)নেপালের সমর্থনে এবার লিপুলেখ পাসে সৈন্য বৃদ্ধি চীনের (৭২৫১)তল্লাশি চৌকিতে সেনা কর্মকর্তার মৃত্যু দেশবাসীকে ক্ষুব্ধ করেছে: মির্জা ফখরুল (৭১৭৪)সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (৬৮১৬)তাপপ্রবাহ অব্যাহত থাকবে : আবহাওয়া অধিদপ্তর (৬৪২৬)