২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ঢাকা থেকে পালিয়ে আসা রোগীকে আইসোলেশনে পাঠালো পুলিশ

ঢাকা থেকে পালিয়ে আসা রোগীকে আইসোলেশনে পাঠালো পুলিশ - প্রতীকী

করোনা উপসর্গ নিয়ে ঢাকা থেকে পালিয়ে আসা এক ব্যক্তি (৪২) নিজ বাড়ি থেকে উদ্ধার করে আইসোলেশনে পাঠিয়েছে পুলিশ। মঙ্গলবার রাজবাড়ী সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে তার চিকিৎসা শুরু হয়েছে। তিনি রাজবাড়ী শহরতলীর ধুঞ্চি গ্রামের বাসিন্দা।

রাজবাড়ী সদর থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম জানান, কয়েকদিন আগে ওই ব্যক্তি ঢাকা থেকে পালিয়ে রাজবাড়ী এসে নিজ বাড়িতেই অবস্থান করছিল। জ্বর, কাশি, শ্বাসকষ্ট নিয়ে ক্রমশ অসুস্থ হয়ে পড়েন তিনি। খবর পেয়ে পুলিশ বাড়িতে গিয়ে তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করে।

রাজবাড়ী সদর হাসপাতালের তত্ববাবধায়ক ডা. দীপক কুমার বিশ্বাস জানান, ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে। বর্তমানে আইসোলেশন ওয়ার্ডে দুজন এবং কোভিড ১৯ হাসপাতালে একজন রোগী চিকিৎসাধীন আছে।


আরো সংবাদ



premium cement
সেভ দ্য চিলড্রেনে ক্যারিয়ার গড়ার সুযোগ বনশ্রীতে কিশোরী গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার সৌদি আরবে আরব ও ইইউ কূটনীতিকদের গাজা নিয়ে আলোচনা ইউক্রেনকে দ্রুত প্যাট্রিয়ট ক্ষেপণাস্ত্র দিতে যাচ্ছে পেন্টাগন ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩

সকল