০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


ক্রিকেট খেলার স্ট্যাম্পের আঘাতে কিশোরের মৃত্যু

ক্রিকেট খেলার স্ট্যাম্পের আঘাতে কিশোরের মৃত্যু - সংগৃহীত

নওগাঁর মান্দায় ক্রিকেট খেলার সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্ট্যাম্পের আঘাতে সাকিব হোসেন (১৪) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। নিহত সাকিব উপজেলার মীরপুর দাখিল মাদরাসার ষষ্ঠ শ্রেণির ছাত্র ও গনেশপুর ইউনিয়নের ভেবড়া গ্রামের ইয়াছিন আলীর ছেলে।

অন্যদিকে স্ট্যাম্প দিয়ে আঘাতকারী মাসুম (১৩) সতিহাট কেটি উচ্চবিদ্যালয়ের ছাত্র ও একই এলাকার জামাল হোসেনের ছেলে।

এ ঘটনায় নিহতের পিতা ইয়াছিন আলী পাঁচজনকে আসামি করে মামলা দায়ের করেন। তবে ঘটনার তিন দিন পেরিয়ে গেলেও আসামিদের এখনো গ্রেফতার করা হয়নি। পুলিশ আসামি ধরতে গড়িমসি করছে বলে অভিযোগ উঠেছে।

স্থানীয়রা জানান, গত সোমবার বাড়ির পাশের মাঠে ক্রিকেট খেলতে গিয়ে বন্ধুদের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটা-কাটির একপর্যায়ে মাসুম ক্রিকেট স্ট্যাম্প দিয়ে সাকিবের মাথায় ও ঘাড়ে সজোরে আঘাত করে। এ সময় মাসুমের বাবা জামাল হোসেন ও মাসুমের বন্ধুরা সাকিবকে মারপিটে সহায়তা করে বলেও অভিযোগ স্থানীয়দের। তাকে উদ্ধার করে প্রথমে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রামেক হাসপাতাল থেকে মঙ্গলবার সাকিবকে ছাড়পত্র দেয়া হয়। বুধবার দুপুরে সাকিব আবারও অসুস্থ হয়ে পড়েন। এ অবস্থায় তাকে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে সাকিবের মারা যায়।

মান্দা থানার ওসি মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত সাকিবের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পিতা ইয়াছিন আলী পাঁচজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে আসামিরা পলাতক রয়েছে। তবে আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement