০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


প্রেমিকের বাড়িতে ৪ দিন ধরে অনশনে প্রেমিকা : হয় বিয়ে না হয় আত্মহত্যা

-

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মোকনা ইউনিয়নের আগদিঘুলীয়া গ্রামে বিয়ের দাবিতে প্রেমিক আল আমিনের (১৯) বাড়িতে ৪ দিন যাবত অনশন করছেন প্রেমিকা বিউটি আক্তার (১৬)। গত মঙ্গলবার থেকে সে ওই বাড়িতে অবস্থান করছেন বলে জানা গেছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। প্রতিদিন ওই বাড়িতে প্রেমিকের বাড়ির লোকজনের মারধরে আহত বিউটিকে দেখতে এলাকাবাসী ভিড় করছে।

আজ শুক্রবার দুপুরে এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, একই এলাকার মামাতো ভাই আল-আমিনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের এক পর্যায়ে আল আমিন বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকা বিউটির সাথে একাধিকবার শারীরিক সম্পর্ক গড়ে। 

প্রেমিকা বিউটি জানায়, আল আমিন বিয়ের কথা বলে বিভিন্ন সময় আমার সাথে শারীরিক সম্পর্ক করেছে। বিয়ের দাবিতে আল আমিনের বাসায় উঠলে আল আমিনের ভাবী শিল্পী আক্তার (২৮), কবুরী আক্তার (৩২) ও ভাই নুর ইসলাম আমাকে মারধর করেছে। এখন আল আমিন আমাকে বিয়ে না করলে আমার আত্মহত্যা করা ছাড়া কোনো উপায় নেই।

এ বিষয়ে আল আমিনের বাবা মো. লাল চাঁন বলেন, বিউটিকে মারধর করা হয়নি। সে আত্মহত্যার চেষ্টা করেছিল। আমরা তাকে ছেলের বউদের সহায়তায় ফিরিয়ে দিয়েছি। তাছাড়া আমার ছেলে বাড়িতে নাই। আমি ওই মেয়েকে ছেলের বউ হিসেবে গ্রহণ করব না। এতে আমার বিরুদ্ধে মেয়ের পরিবার যা পারে তাই করুক। আমার ছেলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি।

স্থানীয় ইউপি সদস্য মোঃ মাসুদ আলী এ তথ্য নিশ্চিত করে বলেন, চেয়ারম্যানের সঙ্গে আলোচনা করে বিষয়টি সমাধানের চেষ্টা করা হচ্ছে।

এ ব্যাপারে মোকনা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোঃ আতাউর রহমান কোকা বলেন, ছেলের বাড়িতে প্রেমিকার অনশনের ঘটনাটি শুনেছি। তাদেরকে আইনী সহায়তা নেয়ার পরামর্শ দেয়া হয়েছে। 

 


আরো সংবাদ



premium cement
স্মিথকে বাদ দিয়ে অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দল ঘোষণা পেটের দায়ে কাজে আসছি থাইল্যান্ড সফর নিয়ে বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিনিপন্থী বিক্ষোভকারীদের বিরুদ্ধে অভিযান, প্রশংসা ট্রাম্পের আজ আধাবেলা বাস চলাচল বন্ধ থাকবে মিয়ানমার : যুদ্ধ আর জোরপূর্বক সেনাবাহিনীতে যোগদান এড়াতে শরণার্থীদের সীমান্ত পাড়ি যেভাবে ১ মে আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসেবে পালন শুরু হয়েছিল মালদ্বীপ ভারত থেকে চীনমুখী হওয়ার গতি বাড়াবে বলে ধারণা করা হচ্ছে সন্ধ্যায় হাসপাতালে নেয়া হবে খালেদা জিয়াকে কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে পুলিশ, ব্যাপক গ্রেফতার নাটোরের লালপুরে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

সকল