০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


ছেলে ধরা সন্দেহে মানসিক ভারসাম্যহীন নারীকে গাছে বেঁধে নির্যাতন

ছেলে ধরা
ছেলে ধরা সন্দেহে মানসিক ভারসাম্যহীন নারীকে গাছে বেঁধে নির্যাতন - ছবি : নয়া দিগন্ত

মাদারীপুর সদর উপজেলার ধুরাইল ইউনিয়নের বৈরাগীর বাজার এলাকায় মানসিক ভারসাম্যহীন এক নারীকে ছেলে ধরা সন্দেহে গাছের সাথে বেঁধে নির্যাতন করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার ধুরাইল ইউনিয়নের বৈরাগীর বাজারে আজ সোমবার সকালে এক মানসিক ভারসাম্যহীন নারীকে ঘুরতে দেখে ছেলে ধরা সন্দেহে আটক করা হয়। পরে একটি গাছের সাথে বেঁধে শারীরিকভাবে নির্যাতন করা হয়। পরে পুলিশ গিয়ে ওই নারীকে উদ্ধার করে।

স্থানীয় একাধিক ব্যক্তি জানান, ওই নারী মানসিক ভারসাম্যহীন। তাই তাকে ছেড়ে দেয়া হয়েছে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা বলেন, খবর পেয়ে পুলিশ ওই নারীকে উদ্ধার করেছে। ওই নারী মূলত মানসিক ভারসাম্যহীন।


আরো সংবাদ



premium cement
মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা আ’লীগের নীতিগত সিদ্ধান্ত : কাদের মুসলিমদের ঐক্য ও সংহতি বাড়ানোর লক্ষ্যে গাম্বিয়ায় ওআইসির সম্মেলন শুরু ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনা প্রাঙ্গণ ভবন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে ৩ বাংলাদেশী আহত মধুখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকচালক নিহত, আহত হেলপার বরিশালে নথুল্লাবাদ টার্মিনাল থেকে বাস চলাচল বন্ধ নয়া দিগন্তের শৈলকুপা সংবাদাতার ওপর দুর্বৃত্তদের হামলা ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ সুন্দরবনে জ্বলছে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট শায়েস্তাগঞ্জে সাবেক সেনা সদস্য ট্রাকচাপায় নিহত ইসরাইল-গাজা যুদ্ধবিরতি আলোচনা নিয়ে কায়রোতে জোরদার প্রচেষ্টা

সকল