১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


টাঙ্গাইলে শিশু ধর্ষণ ও হত্যা মামলায় মৃত্যুদণ্ড

-

টাঙ্গাইলে আট বছর বয়সী এক শিশুকে ধর্ষণ ও হত্যা মামলায় এক যবককে মৃত্যুদণ্ড দেয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক খালেদা ইয়াসমিন এ দণ্ডাদেশ দেন।
দণ্ডপ্রাপ্ত আসামী হচ্ছে টাঙ্গাইলের মধুপুর উপজেলার ভুটিয়া গ্রামের সাবান আলী ওরফে ফজলুল হকের ছেলে কামরুল ইসলাম (২৪)। বর্তমানে সে জেলহাজতে রয়েছে।
টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ পিপি ও রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট নাছিমুল আক্তার নাছিম বলেন, ২০১৪ সালের ১৯ মে বিকেলে মধুপুর উপজেলার ভুটিয়া গ্রামের আবুল কালামের মেয়ে বিথী (৮) হাটতে হাটতে বাড়ির পাশের রাস্তায় গেলে বখাটে যুবক কামরুল ইসলাম তাকে লিচু দেয়ার কথা বলে আকরাচনা খেলার মাঠের পাশের এক জঙ্গলে নিয়ে যায়। সেখানে কামরুল ওই শিশুটিকে ধষর্ণের পর হত্যা করে লাশ ফেলে রেখে যায়। এদিকে বিথীর পরিবার তাকে খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায়ে স্থানীয় অন্য শিশুরা জানায় যে, বিথীকে নিয়ে কামরুলকে তারা ওই জঙ্গলের দিকে যেতে দেখেছে। পরে ওই রাতেই কামরুলকে আটক করে পুলিশ। ব্যাপক জিজ্ঞাসাবাদের একপর্যায়ে কামরুল সব স্বীকার করে। পরে তার দেয়া তথ্যমতে পরদিন ২০ মে সকালে ওই জঙ্গলের পাশের একটি ড্রেন থেকে বিথীর লাশ উদ্ধার করে পুলিশ। ওইদিনই বিথীর পিতা আবুল কালাম বাদি হয়ে মামলা দায়ের করেন। বিথীকে ধর্ষণের পর হত্যার ঘটনা স্বীকার করে কামরুল আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দেয়। এ মামলায় মোট ১৩ জনের সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক একমাত্র আসামী কামরুলের বিরুদ্ধে মৃত্যুদণ্ডাদেশ দেন। আসামীপক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট আব্দুর রাজ্জাক।


আরো সংবাদ



premium cement
বান্দরবানে কেএনএফের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিলেন বম উজিরপুরে বিশ্বনবীকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল তামিমের ব্যাটে বাংলাদেশের উড়ন্ত শুরু নাটোরে এক প্রার্থীর সমর্থককে মারপিট করায় অপর প্রার্থী গ্রেফতার বিশ্বকাপ দলে সুযোগ না পেয়ে অবসরে নিউজিল্যান্ডের ওপেনার কক্সবাজারে ৩ উপজেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ সরকারের জনসমর্থন শূন্যের কোঠায় : গয়েশ্বর চন্দ্র রায় দস্যুর দখলে লক্ষ্মীপুরের দ্বীপ চর মেঘা, বিপাকে দেড়শতাধিক কৃষক রেলপথ উন্নয়নে সমঝোতা স্মারক স্বাক্ষর করল চার দেশ একাদশে ৩ পরিবর্তন, টসে হেরে ব্যাট করছে বাংলাদেশ স্রোত বা বাতাস ছাড়াই দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় নদীভাঙন

সকল