১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


উ জ বে কি স্তা নে র রূ প ক থা

মৎস্য কুমার

-

(গত দিনের পর)

বিকেল বেলায় খান সাব আয়েশী ভঙ্গিতে তার দহলিজে বসে হুঁকো ফুঁকছিলেন। আশপাশে ছিল তার খাস নওকর, নায়েক, পেয়াদা ও নাজির।
ঠিক সেই মুহূর্তে বৃদ্ধ জেলে তার দহলিজে গিয়ে হাজির। জেলেকে খান সাব আগে থেকেই চেনেন। অনেক মাছ কিনেছেন তিনি এই বৃদ্ধ জেলের কাছ থেকে। জেলেটি করজোড়ে সালাম দিয়ে খান সাবকে বলে, জাঁহাপনা, আজ ভাগ্য আমার বড়ই সুপ্রসন্ন। সাগর থেকে বড় এক মাছ ধরেছি। সোনা রঙের মাছ। দেখতে যেমনি সুন্দর, তেমনি মাছের গায়ের রঙ।
স্বাদেও ভীষণ রকমের মজাদার হবে নিশ্চয়ই। মাছটি আমার নৌকার পানিতে জিইয়ে রেখেছি। আপনি যদি দয়া করে একবার আসতেন! যদি মাছটি একবার দেখতেন, নিশ্চয়ই বড় ভালো লাগবে আপনার। (চলবে)


আরো সংবাদ



premium cement
অন্যায়ভাবে আমাদের উচ্ছেদের চেষ্টা চলছে : মান্ডা-জিরানী খালপাড়বাসী র‍্যাবের ওপর নিষেধাজ্ঞা থাকছে : যুক্তরাষ্ট্র কুষ্টিয়ায় পদ্মা নদীতে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার বাংলাদেশকে একটি সেকুলার রাষ্ট্রে পরিণত করার পাঁয়তারা চলছে : হামিদুর রহমান আযাদ ইউক্রেনের শতাধিক ড্রোন প্রতিরোধের দাবি রাশিয়ার বাস্তবতা বিবেচনা করে পরিকল্পনা প্রণয়নের আহ্বান প্রধানমন্ত্রীর জীবননগরে পাখিভ্যানের ধাক্কায় বাইসাইকেলচালক নিহত আড়াইহাজারে তরুণীকে সঙ্ঘবদ্ধ ধর্ষণ সাতক্ষীরায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ভ্যানচালক নিহত মোরেলগঞ্জে আগুনে পুড়ে ১২ দোকান ভস্মীভূত টেক্সাসে প্রবল বর্ষণে ৪ জনের মৃত্যু

সকল