১৭ জুন ২০২৪
`

বিশ্বকাপ খেলতে দলের সাথে যেতে পারলেন না কোহলি

বিশ্বকাপ খেলতে দলের সাথে যেতে পারলেন না কোহলি - ছবি : সংগৃহীত

টি-২০ বিশ্বকাপ খেলতে যুক্তরাষ্ট্র পাড়ি দিয়েছে ভারতীয় দল। কিন্তু দলের সাথে যেতে পারলেন না অভিজ্ঞ বিরাট কোহলি। তাকে বাদ দিয়েই মার্কিন দেশে পৌঁছেছে ভারতীয় দল। জানা গেছে, ভার‍ত থেকে দুবাই হয়ে যুক্তরাষ্ট্র যাবেন রোহিত-দ্রাবিড়রা।

শনিবার রাতে মুম্বাই থেকে দুবাই উড়ে যায় ভারতীয় দল। সেখানে অধিকাংশ ক্রিকেটাররা থাকলেও চোখে পড়ে বিরাটের অনুপস্থিতি। যদিও স্কোয়াডে থাকা সঞ্জু স্যামসন, যশস্বী জয়সওয়াল এবং যুজবেন্দ্র চাহাল এদিন দলের সাথে দুবাই রওনা দেননি। তারা যাবেন আগামী ৩০ মে। কিন্তু বিরাট কোহলি কেন নির্ধারিত দিনে দলের সাথে গেলেন না, তা নিয়ে শুরু হয়েছে তুমুল আলোচনা।

সূত্র জানিয়েছে, যুক্তরাষ্ট্রের ভিসা সংক্রান্ত কাগজপত্রের সমস্যা হয়েছে বিরাটের। বেশ কিছু নথিপত্রের কাজ বাকি রয়েছে তার। তাই যুক্তরাষ্ট্রে যাওয়ার ছাড়পত্র পাননি কোহলি। ফলে গোটা দল যুক্তরাষ্ট্রের পৌঁছে গেলেও বিরাটকে থাকতে হবে ভারতেই।

জানা গেছে, কাগজপত্রের সমস্যা সমাধান করে ৩০ মে অন্যান্য ক্রিকেটারদের সাথেই যুক্তরাষ্ট্রে পৌঁছবেন বিরাট।

উল্লেখ্য, ১ জুন বাংলাদেশের বিরুদ্ধে ভারতের প্রস্তুতি ম্যাচ রয়েছে। বিরাট সেই ম্যাচে খেলতে পারবেন কিনা, সেই নিয়ে সংশয় রয়েছে। কেবল বিরাট নন, এদিন দলের সাথে ছিলেন না হার্দিক পান্ডিয়াও।

জানা গেছে, আপাতত লন্ডনে রয়েছেন তিনি। সেখান থেকেই আমেরিকায় দলের সাথে যোগ দেবেন।

টি-২০ বিশ্বকাপে ভারতের প্রথম ম্যাচ ৪ জুন, আয়ারল্যান্ডের বিরুদ্ধে। তার পাঁচ দিন পরই চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে খেলতে নামবে মেন ইন ব্লু। সূত্র : সংবাদ প্রতিদিন

 

 


আরো সংবাদ



premium cement
রাজধানীতে কোরবানি দিতে গিয়ে ছুরিকাঘাতে আহত ১৪০ সুনামগঞ্জে পাহাড়ি ঢল : সুরমার পানি বিপদসীমার অনেক উপরে প্রবাহিত কচুখেতে মিলল কীটনাশক ব্যবসায়ীর গলাকাটা লাশ ফিলিস্তিনি রাষ্ট্রের স্বীকৃতি দানকারী দেশগুলোর বিরুদ্ধে কাজ করার ঘোষণা ইসরাইলের ধলেশ্বরী নদী থেকে কারা হিসাবরক্ষকের লাশ উদ্ধার ঈদে বাড়ি ফেরার পথে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ২ ভাই নিহত গুম-খুন হওয়া নেতাদের পরিবারের খোঁজখবর নিলেন রিজভী স্লোভেনিয়ার সাথে ১-১ গোলে ড্র করেছে ডেনমার্ক অল্প পুঁজি নিয়েও জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী ছিলাম : শান্ত ফিলিস্তিনিদের জন্য দোয়া ও ত্রাণ পাঠিয়ে এশিয়াজুড়ে ঈদ উদযাপন নেপালের জয়ের সম্ভাবনা দেখে নর্তন-কুর্দন, পড়ে গেলেন সুইমিং পুরে, ভিডিও ভাইরাল

সকল