০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


বাংলাদেশ সফরে জিম্বাবুয়ে দল ঘোষণা

- ছবি - ইন্টারনেট

শক্তিশালী দল নিয়েই বাংলাদেশে আসছে জিম্বাবুয়ে। অভিজ্ঞ-তারুণ্যের সংমিশ্রণে টাইগারদের চ্যালেঞ্জ জানাতে প্রস্তুত হয়েই আসছে তারা। বহরের নেতৃত্বে থাকছেন সিকান্দার রাজা।

বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে। বুধবার সিকান্দার রাজা ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করে জিম্বাবুয়ে ক্রিকেট (জেডসি)। চমক হিসেবে দলে আছেন অভিষেকের অপেক্ষায় থাকা জোনাথান ক্যাম্পবেল।

২৬ বছর বয়সী জোনাথান ক্যাম্পবেল বাঁ-হাতি ব্যাটসম্যান। যিনি টি-টোয়েন্টিতে সচরাচর তিনে ব্যাট করে থাকেন। লেগ স্পিনটাও করেন নিয়মিত। তবে তার আরো একটা পরিচয় আছে। জোনাথান জিম্বাবুয়ের সাবেক অধিনায়ক অ্যালিস্টার ক্যাম্পবেলের ছেলে।

তাছাড়া দলে ক্রেইগ আরভিন, সিন উইলিয়ামস, রিচার্ড এনগারাভা এবং ব্লেসিং মুজারাবানির মতো তারকাদের সাথে আছেন ক্লাইভ মাদানদে এবং ব্র্যায়ান বেনেটের মতো তরুণ তুর্কিও। ফেরানো হয়েছে তাদিওয়ানাসি মারুমানি এবং ফারাজ আকপরামকে।

আগামী ২৮ এপ্রিল বাংলাদেশে আসবে জিম্বাবুয়ে। ৩ মে চট্টগ্রামে সিরিজের প্রথম ম্যাচটি মাঠে গড়াবে। একই ভেন্যুতে যথাক্রমে ৫ ও ৭ মে সিরিজের পরের দুই ম্যাচ অনুষ্ঠিত হবে। এরপর ঢাকায় ফিরে ১০ ও ১২ মে সিরিজের শেষ দুই টি-টোয়েন্টি খেলবে দুই দল।

বাংলাদেশ সফরে জিম্বাবুয়ে স্কোয়াড : সিকান্দার রাজা (অধিনায়ক), ফারাজ আকরাম, ব্র্যানান বেনেট, জোনাথান ক্যাম্পবেল, ক্রেইগ আরভিন, জয়লর্ড গুম্বি, লুক জঙ্গুয়ে, ক্লাইভ মাদানদে, তাদিওয়ানাসি মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি, আইনস্লে এনডলভু, রিচার্ড এনগারাভা ও সিন উইলিয়ামস।


আরো সংবাদ



premium cement