০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে পাকিস্তানের সম্ভাব্য একাদশ

পাকিস্তান ও নিউজিল্যান্ডের মধ্যে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হচ্ছে আজ - ছবি : সংগৃহীত

পাকিস্তান ও নিউজিল্যান্ডের মধ্যে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ বাংলাদেশ সময় আজ বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় রাউয়ালপিন্ডিতে শুরু হতে যাচ্ছে।

অভিজ্ঞ পেসার মোহাম্মদ আমির ও অলরাউন্ডার ইমাদ ওয়াসিম অবসর ভেঙে ফিরে আসায় বাবর আজমের নেতৃত্বে পাকিস্তান একটি শক্তিশালী টিম গঠন করেছে।

তবে প্রথম ম্যাচে যে ক্রিকেটাররা মূল একাদশে জায়গা পেতে পারেন, জিও নিউজ তাদের নিয়ে সম্ভাব্য একটি তালিকা প্রকাশ করেছে। তালিকাটি হলো-

বাবর আজম (অধিনায়ক), সাইম আইয়ুব, মোহাম্মদ রিজওয়ান, ফখর জামান, আজম খান (উইকেট কিপার), ইফতেখার আহমেদ, শাদাব খান, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমির, নাসিম শাহ ও শাহিন শাহ আফ্রিদি।

তবে বুধবার ব্যাটিং প্র্যাকটিসের সময় হাঁটুতে ইনজুরির শিকার হয়েছেন আজম খান। এ কারণে তার জায়গায় অন্য কেউ আসতে পারেন।

সূত্র : জিও নিউজ


আরো সংবাদ



premium cement
মিয়ানমার : যুদ্ধ আর জোরপূর্বক সেনাবাহিনীতে যোগদান এড়াতে শরণার্থীদের সীমান্ত পাড়ি যেভাবে ১ মে আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসেবে পালন শুরু হয়েছিল মালদ্বীপ ভারত থেকে চীনমুখী হওয়ার গতি বাড়াবে বলে ধারণা করা হচ্ছে সন্ধ্যায় হাসপাতালে নেয়া হবে খালেদা জিয়াকে কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে পুলিশ, ব্যাপক গ্রেফতার নাটোরের লালপুরে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা প্রতিষ্ঠার ৭৫তম বছর বর্ণাঢ্যভাবে উদযাপন করবে আওয়ামী লীগ নির্বাচনে লড়ছেন না প্রিয়ঙ্কা! হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে উড়ল ফিলিস্তিনি পতাকা হিন্দ : নিহত ফিলিস্তিনি শিশু এখন যুক্তরাষ্ট্রে আন্দোলনের প্রতীক দুঃসময় শেষ হচ্ছে না মুম্বাইয়ের

সকল