২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


আরসিবিকে উড়িয়ে দিলো কেকেআর

আরসিবিকে উড়িয়ে দিলো কেকেআর - ফাইল ছবি

আরসিবির বিরুদ্ধে ফের জ্বলে উঠল কেকেআর। শুক্রবার আইপিএলের একতরফা ম্যাচে ব্যাটে-বলে দুরন্ত পারফর্ম করে অ্যাওয়ে গেমে সহজ জয় পেয়েছে কলকাতা নাইট রাইডার্স। গম্ভীর ও কোহলির প্রেস্টিজ ফাইটে শেষ হাসি হাসলেন কেকেআর মেন্টর। যদিও মাঠে এদিন গম্ভীর ও কোহলির মধ্যে সৌজন্যতা দেখা যায়। আরসিবিকে ৭ উইকেটে হারিয়ে জয় পেল নাইটরা। টানা ২ ম্যাচ জিতে মরশুমে দুরন্ত শুরু কেকেআরের।

ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় কেকেআর। আরসিবির ব্যাটিংয়ে এদিন কার্যত একা লড়াই করে সর্বোচ্চ স্কোর করলেন বিরাট কোহলি। ৫৯ বলে ৮৩ রানের ইনিংস খেলেন কোহলি। ৪টি চার ও ৪টি ছয় মারেন তিনি। বিরাট ছাড়া ক্যামেরন গ্রিন ৩৩, গ্লেন ম্যাক্সওয়েল ২৮ ও দীনেশ কার্তিক ২০ রান করেন। শেষ পর্যন্চ ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৮২ রান করে আরসিবি। কলকাতার হয়ে দুটি করে উইকেট নেন হর্ষিত রানা ও আন্দ্রে রাসেল।

রান তাড়া করতে নেমে কেকেআরের হয়ে ওপেনিংয়ে বিধ্বংসী ব্যাটিং করেন সুনীল নারিন। ফের কাজে লেগে গম্ভীরের পুরনো চাল। প্রথম ৬ ওভারে মারকাটারি ব্যাটিং করে ম্যাচের রাশ নিজেদের দিকে টেনে নেন সুনীল নারিন ও ফিল সল্ট। ৮৬ রানের পার্টনারশিপ করেন দুজনে। ২২ বলে ৪৭ রান করে আউট হন সুনীল নারিন। ৫টি ছয় ২টি চার মারেন তিনি। ফিল সল্ট করেন ২২ বলে ৩০।

কেকেআরের দুই ওপেনার সাজঘরে ফেরার পর দলের স্কোরবোর্ড এগিয়ে নিয়ে যান অধিনায়ক শ্রেয়স আইয়ার ও ভেঙ্কটেশ আইয়ার। আক্রমণাত্মক ব্যাটিং করেন ভেঙ্কটেশ আইয়ার। অর্ধশতরানের পার্টনারশিপ করেন তারা। ৩০ বলে নিজের অর্ধশতরান পূরণ করেন ভেঙ্কটেশ আইয়ার। তারপরউ আউট হন তিনি। শেষ পর্যন্ত ১৬.৫ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় কেকেআর। ৩৯ রানে শ্রেয়স আইয়ার ও ৫ রানে রিঙ্কু সিং অপরাজিত থাকেন।

 


আরো সংবাদ



premium cement
সবার আগে বিশ্বকাপ দল ঘোষণা নিউজিল্যান্ডের মার্কিন ক্যাম্পাসে ফিলিস্তিনিপন্থী বিক্ষোভ থেকে গ্রেফতার ৯০০ নির্বাচনের আগে ‘সিএএ’ চালু করে ভোট টানার কৌশল ব্যর্থ বিজেপির ‘আন্তর্জাতিক শ্রমিক দিবস’ পালনের আহ্বান কানাডায় বেকারত্ব বিদেশী শিক্ষার্থীদের ওপর প্রবল চাপ সৃষ্টি করছে রাফাতে ইসরাইলি হামলায় এক পরিবারের ৯ সদস্য নিহত আজ ব্যাংকক থেকে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী গ্রেফতারের মধ্যেই মার্কিন বিশ্ববিদ্যালয়গুলোতে ইসরাইলবিরোধী বিক্ষোভ অব্যাহত হলান্ডের প্রত্যাবর্তনের ম্যাচে ম্যানসিটির জয় হাম্বানতোতা বিমানবন্দরের ‘দখল’ ভারত ও রাশিয়ার! ফ্ল্যাট থেকে উদ্ধার অভিনেত্রীর লাশ, পাওয়া গেছে রহস্যজনক হোয়াটসঅ্যাপ নোট

সকল