২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


সানিয়ার সাথে বিচ্ছেদ ঘোষণার আগেই অভিনেত্রীকে বিয়ে করলেন শোয়েব মালিক

সানিয়া মির্জা (বামে) ও নতুন স্ত্রী পাকিস্তানী অভিনেত্রী সানা জাভেদকে নিয়ে শোয়েব মালিক - ছবি : সংগৃহীত

সানিয়া মির্জা ও শোয়েব মালিকের মধ্যে সম্পর্কের বিবাদ চলছিল অনেকদিন ধরেই। তাদের মধ্যে বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল বেশ আগে থেকেই। যদিও দুই তারকা একে অপরকে নিয়ে চুপ ছিলেন। নিজেদের ছেলে ও বিজ্ঞাপনের চুক্তির কথা মাথায় রেখে একে অপরের সাথে সম্পর্কের ব্যাপারে চুপ ছিলেন তারা। এবার সেই নিরবতা ভাঙল। ফের বিয়ে করলেন শোয়েব মালিক। সানিয়ার সাথে বিচ্ছেদের ঘোষণার আগেই পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করলেন তিনি।

শনিবার সামাজিক যোগাযোগমাধ্যমে নতুন বিয়ের ঘোষণা দেন মালিক। ফেসবুকে তার ভেরিফাইড পেজে নতুন স্ত্রীর সাথে দু’টি ছবি শেয়ার করেন পাকিস্তানের সাবেক অধিনায়ক। ছবির ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ।’ সাথে আরো জুড়ে দিয়েছেন পবিত্র কোরআনের বাণী। যার অর্থ- ‘আমি তোমাদের জোড়ায় জোড়ায় সৃষ্টি করেছি।’

আরো পড়ুন—সানিয়ার সাথে বিচ্ছেদ, সানাকে কবে-কোথায় বিয়ে—সব কথা জানাল মালিকের পরিবার

সানিয়া মির্জার সাথে শোয়েব মালিকের বিচ্ছেদের গুঞ্জন ছিল অনেকদিন ধরেই। একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ে পাকিস্তানি অভিনেত্রী আয়েশা ওমরের সাথে শোয়েবের ঘনিষ্ঠতার কথা সামনে আসে। এরপর সানিয়ার সাথে বিচ্ছেদের গুঞ্জন তৈরি হয়। কেউ বিচ্ছেদ নিয়ে মুখ না খুললেও এবার শোয়েব মালিক বিয়ে করে সেই বিচ্ছেদের গুঞ্জনে সত্য প্রমাণিত করলেন।

দুই দিন আগে সানিয়া মির্জা শোয়েব মালিকের সাথে থাকা তার সব ছবি ইন্সটাগ্রাম থেকে ডিলিট করে দেন। তাদের সম্পর্ক ঠিক থাকার সময় দু’জনে একে অপরের অনেক ছবি শেয়ার করেন। সন্তানের সাথেও ছবি ছিল। সানিয়া মির্জা সম্প্রতি সেই ছবিগুলো ডিলিট করেন। যারপর তাদের বিচ্ছেদের গুঞ্জন আরো শক্ত হয়। এখন শোয়েব মালিকের তৃতীয় বিয়ের পর মনে করা হচ্ছে বিচ্ছেদের পরই সানিয়া ছবি ডিলিট করেন।

তার আগে অবশ্য শোয়েব মালিক তার ইন্সটাগ্রাম থেকে সানিয়ার মির্জার নাম সরিয়ে দিয়েছিলেন। শোয়েব মালিকের ইন্সটাগ্রাম বায়োতে লেখা ছিল তিনি সানিয়া মির্জার গর্বিত স্বামী। সেটা তিনি সরিয়ে দেন।

আয়েশা ওমরের সাথে শোয়েবের সম্পর্কের কথা সামনে আসার পরই সানিয়া ও শোয়েব মালিক আলাদা থাকা শুরু করেন। সানিয়া দুবাইতে তার বাড়িতে সন্তানকে নিয়ে থাকতেন। শোয়েব মালিক ছেলের সাথে দেখা করলেও সানিয়ার সাথে দেখা করতেন না। তবে তারা দু’জনে ‘মির্জা মালিক শো নামে’ একটি অনুষ্ঠান চালাতেন। সেই অনুষ্ঠানে অবশ্য তাদের দেখা গিয়েছিল। জানা গিয়েছিল- অনুষ্ঠানের চুক্তির জন্যই তারা একে অপরের সাথে ছিলেন। এবার তাদের সম্পর্ক অবশেষে শেষ হলো।

সূত্র : জিও নিউজ, ডেইলি জং ও অন্যান্য


আরো সংবাদ



premium cement