২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


বরিশালকে ১৬৯ রানের লক্ষ্য দিলো চট্টগ্রাম

- ছবি : সংগৃহীত

চলমান বিপিএলের ২৬তম ম্যাচে কার্টিস ক্যাম্ফারের বিধ্বংসী ব্যাটিংয়ে ফরচুন বরিশালকে ১৬৯ রানের লক্ষ্য দিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ৬ উইকেটে ১৬৮ রানের সংগ্রহ পেয়েছে বন্দরনগরীর দলটি।

আজ শুক্রবার সিলেটের এ ম্যাচে টসে হেরে ব্যাট করতে নেমে দ্বিতীয় ওভারেই মেহেদী মারুফকে হারায় চট্টগ্রাম। ৫ রানে তাকে ফেরান ওয়াসিম জুনিয়র। তবে দ্বিতীয় উইকেট জুটিতে দারুণ ব্যাট করতে থাকেন উন্মুক্ত চাঁদ ও ম্যাক্স ও’ডাউড। তাদের ২৫ রানের জুটি ভাঙে ১৬ রান করে উন্মুক্ত চাঁদ, তাকে ফেরান খালেদ আহমেদ। খালেদের দ্বিতীয় শিকার ম্যাক্স, তার ব্যাটে আসে ৩৩ রান।

আউট হওয়ার আগে আফিফ হোসেনকে সাথে নিয়ে বড় সংগ্রহের স্বপ্ন দেখান ম্যাক্স। দুজনের জুটিতে আসে ৪২ রান। ম্যাক্স আউট হবার পর দ্রুত ফিরেন অধিনায়ক শুভাগত হোমও, তাকে ফেরান কামরুল ইসলাম রাব্বি। পরের ওভারে এসে আফিফকেও ফেরান রাব্বি। ফলে শেষ ২৩ বলে ৩ চার আর ২ ছক্কায় শেষ হয় আফিফের ৩৭ রানের ইনিংস।

এরপরের সময়টা প্রায় একাই লড়ে যান কার্টিস ক্যাম্ফার। ইরফান শুক্কুরকে সাথে নিয়ে গড়েন ৪০ বলে হার না মানা ৬৫ রানের জুটি। ইরফান শুক্কুর ১৮ বলে মাত্র ২০ রান করলেও বিধ্বংসী ছিল ক্যাম্ফারের ব্যাট, মাঠ ছাড়ার আগে তার নামের পাশে যোগ হয় ২৫ বলে ৪৫ রান।

বরিশালের হয়ে কামরুল ইসলাম ও খালেদ হোসেন নেন ২টি করে উইকেট। আর ১টি পান মোহাম্মদ ওয়াসিম।


আরো সংবাদ



premium cement