০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


দ্বিতীয় টেস্ট খেলা হচ্ছে না তাসকিনের

দ্বিতীয় টেস্ট খেলা হচ্ছে না তাসকিনের - ফাইল ছবি

দক্ষিণ আফ্রিকার বিরুদ্বে দ্বিতীয় টেস্ট খেলা হচ্ছে না পেসার তাসকিন আহমেদের। প্রথম টেস্টের চতুর্থ দিনে ইনজুরিতে পড়েছেন তিনি। ক্রিকইনফোকে তাসকিনের ছিটকে যাওয়ার খবর নিশ্চিত করেছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

প্রথম টেস্টের একাদশে ছিলেন না আরেক পেসার শরিফুল ইসলামের। তারও খেলা হবে না দ্বিতীয় টেস্ট। দুজনই ডারবান টেস্ট শেষে দেশে ফিরবেন।

নান্নু বলেন, তাসকিন ও শরিফুল প্রথম ম্যাচের পরই দেশে ফিরে আসবে। তারা ফেরার পর আমরা পর্যবেক্ষণ করবো। আমরা চেষ্টা করছি দেখতে তাসকিন কীভাবে ইনজুরিতে পড়ল। আমাদের আরো চারজন পেস বোলার আছে স্কোয়াডে, তাই আর দরকার নেই।

আগামী ৫ এপ্রিল দেশের উদ্দেশে রওনা হবেন তাসকিন ও শরিফুল। তাদের বাইরে প্রথম টেস্টে খেলছেন এবাদত হোসেন ও সৈয়দ খালেদ আহমেদ। স্কোয়াডে আছেন আরো দুই পেসার শহিদুল ইসলাম ও আবু জায়েদ চৌধুরী।

দেখুন:

আরো সংবাদ



premium cement
শুক্রবার দেশে আসবে মোহাম্মদ আলীর লাশ, শনিবার দাফন ইসরাইলের সাথে সব ধরনের বাণিজ্য বন্ধ করে দিলো তুরস্ক যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিলো ইরান বাসায় ফেরার পর যা জানালেন খালেদা জিয়ার চিকিৎসক ঋণ পুনঃনির্ধারণের নিয়ম মূল্যস্ফীতিকে বাড়িয়ে তুলছে : ড. ফরাস উদ্দিন ৪ মাসে ৮৩১ কোটি ডলার রেমিট্যান্স পেয়েছে বাংলাদেশ বকেয়া বিল পরিশোধ নিয়ে সরকারের অবস্থান জানতে আগ্রহী আইএমএফ সরিষাবাড়ীতে যুবতীর ঝুলন্ত লাশ উদ্ধার গণমাধ্যমে প্রকাশিত সংবাদের ব্যাখ্যা দিল ব্র্যাক ব্যাংক সৌদি আরবের ৮০ কোম্পানি বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী : সালমান এফ রহমান ওমরার ভিসায় হজ করা যাবে না : সৌদি কর্তৃপক্ষ

সকল