২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


দুই হাতে বল করে চমকে দিলেন রাধাকৃষ্ণ

দুই হাতে বল করছেন রাধাকৃষ্ণ - ছবি - সংগৃহীত

ডান ও বাম দুই হাতে বোলিং করে ক্রিকেট বিশ্বকে চমক দেখালেন অস্ট্রেলিয়ার অনূর্ধ্ব-১৯ দলের স্পিনার নিবেধন রাধাকৃষ্ণ।

গতরাতে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের প্রথম ম্যাচে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচে ডান হাতে অফস্পিন ও বাঁ-হাতে অর্থোডক্স বোলিং করে ক্রিকেট পাড়ায় আলোড়ন তুলেছেন ভারতের তামিলনাড়ুতে জন্ম নেয়া রাধাকৃষ্ণ।

শুধুমাত্র দুই হাতে বোলিং করেই ক্ষান্ত হননি, বল হাতে চমকও দেখিয়েছেন ১৯ বছর বয়সী রাধাকৃষ্ণ। ১০ ওভার বল করে ৪৮ রান দিয়ে ৩ উইকেট নিয়েছেন তিনি।

যখন যে ধরনের বোলিং দরকার তেমনটাই করেছেন রাধাকৃষ্ণ। ডান-হাতি ব্যাটারদের জন্য বাঁ-হাতে এবং বাঁ-হাতি ব্যাটারদের জন্য ডান হাতে বল করেছেন রাধাকৃষ্ণ।

রাধাকৃষ্ণর এমন বোলিংয়ের ভিডিও নিজেদের ওয়েবপেইজে আপলোডও করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। ভিডিওর এক পাশে রাধাকৃষ্ণর ডান হাতে ও অন্য পাশে বাঁ-হাতে বোলিং ছিলো।

রাধাকৃষ্ণর চমক দেখানে ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৬ উইকেটে হারিয়েছে অস্ট্রেলিয়া। ব্যাট হাতে দুটি চারে ৫৮ বলে ৩১ রান করেন বাঁ-হাতি রাধাকৃষ্ণ।

২০১৩ সালে মাত্র ১১ বছর বয়সে পরিবারের সাথে অস্ট্রেলিয়ায় পাড়ি জমান ভারতে জন্ম নেয়া রাধাকৃষ্ণ। তবে ভারতের মাটিতে সম্প্রতি খেলেছেন তিনি। সর্বশেষ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেটে দিল্লি ক্যাপিট্যালসের নেট বোলার ছিলেন তিনি।


আরো সংবাদ



premium cement
টুকুর সাজার প্রতিবাদে ফেনীতে যুবদলের বিক্ষোভ জামালপুরের ইসলামপুর পৌরসভার মেয়র সাময়িক বরখাস্ত পেকুয়ায় হিট স্ট্রোকে একজনেরর মৃত্যু স্কটল্যান্ডের প্রধানমন্ত্রী হুমজা ইউসুফের পদত্যাগ মঙ্গলবারও বাড়বে তাপমাত্রা, অসহনীয় হবে গরম ইতিহাসের উষ্ণতম এপ্রিল দেখল মিয়ানমার আইসিসির সম্ভাব্য গ্রেফতারি পরোয়ানা নিয়ে উদ্বিগ্ন ইসরাইলি কর্মকর্তারা নোয়াখালীতে হিট স্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু ভূমি সেক্টরে রাজস্ব আদায় বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে ভূমিমন্ত্রীর নির্দেশ বাইপাস সার্জারির জন্য কৃত্রিম রক্তনালী তৈরির চেষ্টা হামাসকে যুদ্ধবিরতি নিয়ে ইসরাইলি প্রস্তাব বিবেচনার আহ্বান যুক্তরাজ্যের

সকল