২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বাংলাদেশ-অস্ট্রেলিয়া ম্যাচের ‘লিংক’ না পেয়ে বিরক্ত ফিঞ্চ-ম্যাক্সওয়েল

বাংলাদেশ-অস্ট্রেলিয়া ম্যাচের ‘লিংক’ না পেয়ে বিরক্ত ফিঞ্চ-ম্যাক্সওয়েল। - ছবি : সংগৃহীত

ঢাকার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চলছে বাংলাদেশ-অস্ট্রেলিয়ার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ইতোমধ্যে দু’টি ম্যাচ শেষ হয়েছে।

কিন্তু দুই ম্যাচের একটিও দেখতে পারেননি বাংলাদেশ সফরে না আসা নিয়মিত অধিনায়ক অ্যারন ফিঞ্চ ও হার্ড-হিটার ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েল। আশা করেছিলেন ইউটিউবে দেখা যাবে ম্যাচ। কিন্তু সেখানেও দেখতে পারেননি তারা।

তাই ম্যাচ দেখতে না পারার ক্ষোভ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করলেন ফিঞ্চ-ম্যাক্সওয়েল।

হাঁটুর ইনজুরির কারণে বাংলাদেশে না আসতে পারা ফিঞ্চ হতাশ প্রকাশ করে হয়ে টুইট করেন, ‘কোথাও খুঁজে পাচ্ছি না বাংলাদেশ-অস্ট্রেলিয়া ম্যাচের লিংক। মনে করেছিলাম, অস্ট্রেলিয়ায় ইউটিউবের মাধ্যমে ম্যাচটা দেখা যাবে...কিন্তু কোথাও খেলা দেখা যাচ্ছে না।’

ব্যক্তিগত কারণে বাংলাদেশ সফরে না আসা ম্যাক্সওয়েল সিরিজে দ্বিতীয় টি-টুয়েন্টি শুরুর একটি টুইটে লিখেন, ‘বাংলাদেশ-অস্ট্রেলিয়ার টি-টুয়েন্টি খেলা দেখার লিংক কারো কাছে আছে কি? কেউ লিংক দিয়ে সহায়তা করতে পারবে!’

১৯৯৪ সালে পাকিস্তানের বিপক্ষে সিরিজের পর এই প্রথম দেশের বাইরে অস্ট্রেলিয়ার কোনো দ্বিপক্ষীয় সিরিজ দেখাচ্ছে না সেদেশের মিডিয়া বা ব্রডকাস্ট। এতে অস্ট্রেলিয়ার ম্যাচ দেখতে পারছে না সেদেশের ক্রিকেটপ্রেমিরাও। যা তাদের জন্য হতাশার। তাই ইন্টারনেট ঘেঁটে লাইভ স্কোর দেখতে হবে তাদের।

বাংলাদেশের প্রথম দুই ম্যাচ হেরে সিরিজে ২-০ ব্যবধানে পিছিয়ে অস্ট্রেলিয়া।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement