০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


স্টার্ককে ছক্কা মেরে নাঈমের শুরু

- ছবি- সংগৃহীত

মিরপুরে শুরু হয়েছে বাংলাদেশ-অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি লড়াই। টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে সফরকারীরা। স্টার্কের প্রথম ওভারে ছক্কা হাকিয়ে শুরুটা করেছেন ওপেনার মোহাম্মদ নাঈম। যদিও ছক্কা হাকানোর পর রানের চাকা ঘুরছে কমই। প্রথম ওভারের দ্বিতীয় বলে দারুণ ছক্কা হাকান নাঈম। বাকি পাঁচটি বলই ছিল ডট। দ্বিতীয় ওভারে হ্যাজলউড রান দিয়েছেন ওয়াইডসহ তিন।

নাঈমের সাথে ওপেন করছেন সৌম্য সরকার। তৃতীয় ওভারে আসে স্পিনার জাম্পা। তিনি দেন ৬ রান। তিন ওভারে বাংলাদেশের সংগ্রহ ১৫ রান, কোনো উইকেট না হারিয়ে।

বাংলাদেশ স্কোয়াডে চোট কাটিয়ে দলে ফিরেছেন পেসার মোস্তাফিজুর রহমান। জায়গা হারিয়েছেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফ উদ্দিন ও তাসকিন আহমেদ। দ্বিতীয় পেসার হিসেবে আছেন শরিফুল ইসলাম।
একাদশে টিকে গেছেন নাসুম আহমেদ। ফিরেছেন অফ স্পিনিং অলরাউন্ডার মেহেদি হাসান।

অস্ট্রেলিয়া দল সাজিয়েছে তিন পেসার ও দুই স্পিনার নিয়ে। জশ হেজলউড ও মিচেল স্টার্কের সাথে পেস আক্রমণে আছেন অ্যান্ড্রু টাই। স্পিনে অ্যাডাম জ্যাম্পার সাথে অ্যাশটন অ্যাগার।

বাংলাদেশ একাদশ : মাহমুদউল্লাহ, মোহাম্মদ নাঈম শেখ, সাকিব আল হাসান, সৌম্য সরকার, আফিফ হোসেন, শামীম হোসেন, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, মেহেদি হাসান, মোস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলাম।

অস্ট্রেলিয়া একাদশ : অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স কেয়ারি, জশ হেজলউড, মোইজেস হেনরিকেস, মিচেল মার্শ, জশ ফিলিপি, মিচেল স্টার্ক, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড ও অ্যাডাম জ্যাম্পা।


আরো সংবাদ



premium cement