০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


অনুশীলনে সাকিব-মোস্তাফিজ

অনুশীলনে সাকিব-মোস্তাফিজ - নয়া দিগন্ত

কোয়ারেন্টাইন শেষ হওয়ার কথা ছিল ২০ মে। তার আগেই অনুশীলনে ফিরতে তাদের লাগত বিশেষ অনুমতি। ওই অনুমতি দ্রুত মিলে যাওয়াই মঙ্গলবারই জাতীয় ক্রিকেট দলের সাথে যোগ দিয়েছেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। করেছেন অনুশীলনও।

গত ৬ মে ভারত থেকে ভাড়া করা বিমানে দেশে ফিরে ওই দিনই কোয়ারেন্টিনে চলে যান সাকিব-মুস্তাফিজ। বাংলাদেশের এই দুই ক্রিকেটারের ১৪ দিনের কোয়ারেন্টিন করার কথা, শেষ হওয়ার কথা ছিল ২০ মে।

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজকে সামনে রেখে মঙ্গলবার থেকে অনুশীলন শুরু করলো বাংলাদেশ দল। এ দিন বিকাল সাড়ে ৪টা থেকে অনুশীলন শুরুর কথা ছিল। কিন্তু বৃষ্টির কারণে অনুশীলন শুরু করতে দেরি হয়। টানা বৃষ্টির কারণে পরেও বেশি সময় অনুশীলন হয়নি।

অনুশীলনে ঘোষিত প্রাথমিক দলের সব ক্রিকেটারই অংশ নেন। অনুশীলন শেষে জৈব সুরক্ষা বলয়ে ঢুকবেন বাংলাদেশের ক্রিকেটাররা। জৈব সুরক্ষা বলয় নিশ্চিত করতে এক সপ্তাহ আগে হোটেলের নির্দিষ্ট কর্মকর্তা ও গ্রাউন্ডসম্যানদের আইসোলেশেনে পাঠিয়েছে বিসিবি।

করোনার কারণে আইপিএল স্থগিত হয়ে যাওয়ায় গত ৬ মে দেশে ফেরেন সাকিব মোস্তাফিজ। ভারত থেকে ভাড়া করা বিমানে দেশে ফিরে ওই দিনই কোয়ারেন্টিনে চলে যান বাংলাদেশের এই দুই ক্রিকেটার। তাদের ১৪ দিনের কোয়ারেন্টিন করার কথা ছিল। কিন্তু বিসিবির অনুরোধের কারণে দুই দিন আগে ছাড় পেয়েছেন সাকিব-মোস্তাফিজ।


আরো সংবাদ



premium cement
ভ্যান চালক হত্যায় ৩ জনের মৃত্যুদণ্ড রোহিঙ্গাদের জন্য তহবিল গঠনে নতুন অংশীদার খুঁজুন : আইওএমের উদ্দেশে প্রধানমন্ত্রী দু’টি পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ অর্থনৈতিক-নিরাপত্তা-অভিবাসন অংশীদারিত্ব জোরদারে ঢাকায় যুক্তরাজ্যের প্রতিমন্ত্রী জনগণকে বাদ দিয়ে পাতানো উপজেলা নির্বাচন হচ্ছে : রিজভী একটি ভ্যানের জন্য হত্যা : জয়পুরহাটে ৩ জনের মৃত্যুদণ্ড উগান্ডার বিশ্বকাপ দলে ৪৩ বছর বয়সী ক্রিকেটার রাফায় অভিযান নিয়ে নেতানিয়াহুকে আবারো সতর্ক করলেন বাইডেন ডেঙ্গু সংক্রমণ বাড়লে হাসপাতাল খালি রাখার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ইসরাইল ও হামাসকে যুদ্ধবিরতির জন্য ‘আরো প্রচেষ্টা চালাতে’ জাতিসঙ্ঘ প্রধানের আহ্বান পি কে হালদারের বিরুদ্ধে অভিযোগ গ্রহণ নিয়ে সিদ্ধান্ত ১০ জুন

সকল