১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


ভারতকে মাইকেল ভনের তীক্ষ্ণ খোঁচা!

ভারতকে মাইকেল ভনের তীক্ষ্ণ খোঁচা! - ছবি : সংগৃহীত

বৃহস্পতিবার থেকে মাঠে গড়াবে ভারত ও ইংল্যান্ডের মধ্যকার চতুর্থ ও শেষ টেস্ট। এই ম্যাচে জয় কিংবা ড্র করলেই টেস্ট চ্যাম্পিয়নশীপের ফাইনাল খেলবে ভারত। ম্যাচটি হবে আহমেদাবাদে।

এই ভেন্যুতে হয়েছিল তৃতীয় টেস্ট। যেখানে স্পিন ভেলকিতে ভারত জিতেছিল ১০ উইকেটে। সমালোচনা প্রচুর হয়েছে। যেখানে বলা হয়েছে, টেস্ট চ্যাম্পিয়নশীপের ফাইনাল খেলতেই ইংল্যান্ডকে স্পিন ফাদে ফেলা হয়েছে। বানানো হয়েছে নিখাদ স্পিন উইকেট। এই নিয়ে বেশ সরগরম ইংলিশ মিডিয়া কয়েক দিন ধরেই।

এবার শেষ টেস্টের আগে ভারতকে তীক্ষ্ণভাবেই খোঁচা মারলেন সাবেক ইংলিশ অধিনায়ক মাইকেল ভন। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি ‘মুচকি' হাসি দিয়ে ব্যাটিং করার একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দাঁড়িয়ে তিনি ব্যাটিং করছেন ওই পিচ অমসৃণ, এবড়ো থ্যাবড়া, কুপিয়ে তছনছ করা।

সবুজ মাঠের ভেতর বিধ্বস্ত ওই উইকেটে ব্যাটিংয়ের পোজ দিয়ে ভন লিখেছেন, ‘চতুর্থ টেস্টের প্রস্তুতি ভালোই চলছে।'

প্রথম টেস্টে জিতেছিল ইংল্যান্ড। পরের দুটিতেই জিতেছে ভারত। ব্যবধান এখন ২-১। শেষ টেস্টে ড্র করলেই সিরিজ জিতবে ভারত। তবে সিরিজ ড্র করতে ইংল্যান্ডের দরকার শেষ ম্যাচে জয়। কিন্তু ভেন্যু সেই একই, আহমেদাবাদের ভুতুরে উইকেট। যেখানে ইংলিশদের দিকে তাক করে থাকবে অক্ষর প্যাটেল-অশ্বিনের ঘূর্ণি।


আরো সংবাদ



premium cement
আশুলিয়ায় নিবন্ধন না থাকায় ২টি হাসপাতাল সিলগালা সরকারের ইচ্ছের অভাবে উচ্চ শিক্ষার মাধ্যম হিসেবে স্বদেশী ভাষা চালু হয়নি এমপির প্রভাব ও নিরাপত্তার স্বার্থে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী উপজেলা চেয়ারম্যানদের আয় বেড়েছে প্রায় ৫৫০ শতাংশ : টিআইবি জৈন্তাপুরে প্রার্থীদের প্রচারণা তুঙ্গে থাকলেও ভোটে আগ্রহ নেই ভোটারদের সিংগাইরে বিদ্যুৎস্পৃষ্টে মুদি দোকানির মৃত্যু দেশটা মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল আইপিএলে প্লে-অফের ৪ দল নিশ্চিত, কে কার বিরুদ্ধে খেলবে? বিচারের আগে ‘মিডিয়া ট্রায়াল’ নয় : আইজিপি ভালুকায় কারখানা শ্রমিদের মহাসড়ক অবরোধ উলামাদের ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে : রফিকুল ইসলাম খান

সকল