২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

অবশেষে দল পেলেন মাশরাফি

- ছবি : সংগৃহীত

প্রথম প্রথম রাউন্ডে দুইবারের ডাকে দল না পেলেও চতুর্থ রাউন্ডে বঙ্গবন্ধু বিপিএলে দল পেলেন মাশরাফি বিন মুর্তজা। ঢাকা প্লাটুনের হয়ে এবার খেলবেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক।

রোববার ঢাকার র‌্যাডিসন হোটেলে প্লেয়ার্স ড্রাফটের চতুর্থ রাউন্ডে মাশরাফিকে পেয়েছে ঢাকা প্লাটুন। প্রথম দফায় তাকে কোনো দল ডাকেনি।

মাশরাফি সতীর্থ হিসেবে পেয়েছেন তামিম ইকবাল ও এনামুল হক বিজয়কে। দু’জনই প্রথম রাউন্ডে দল পান।

বিপিএলে চারটি শিরোপা জিতেছেন মাশরাফি। ২০১২ ও ২০১৩ সালে তার নেতৃত্বে টানা দুইবার চ্যাম্পিয়ন হয় ঢাকা গ্ল্যাডিয়েটর্স। এরপর ২০১৫ সালে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ২০১৭ সালে রংপুর রাইডার্সের ট্রফি হাতে নেন তিনি।

আগামী ১১ ডিসেম্বর বিপিএল শুরুর তিন দিন আগে ৮ ডিসেম্বর টুর্নামেন্ট উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এবার বিশেষ বিপিএল হতে যাচ্ছে। এবার কোনও ফ্র্যাঞ্চাইজি নেই। বিপিএলের আয়োজন ও দল ব্যবস্থাপনা সবই করবে বিসিবি।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট

সকল